BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের আইনি বিপাকে কপিল শর্মা, চুক্তিভঙ্গের অভিযোগ জনপ্রিয় কমেডিয়ানের বিরুদ্ধে

Published by: Suparna Majumder |    Posted: July 3, 2022 9:37 pm|    Updated: July 3, 2022 10:00 pm

Kapil Sharma reportedly booked for breach of North America tour contract | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আইনি বিপাকে কপিল শর্মা (Kapil Sharma)। এবার চুক্তিভঙ্গের অভিযোগ উঠল জনপ্রিয় কমেডিয়ানের বিরুদ্ধে। অভিযোগ, শোয়ের জন্য টাকা নিয়েছিলেন তিনি। কিন্তু শো করেননি, আর টাকাও ফেরত দেননি।

Kapil Sharma

সাই ইউএসএ ইঙ্ক নামের এক মার্কিন সংস্থা কপিলের বিরুদ্ধে এই অভিযোগ এনেছে বলেই খবর। সংস্থার প্রধান অমিত জেটলির অভিযোগ, ২০১৫ সালে উত্তর আমেরিকায় ছ’টি শো করার টাকা নিয়েছিলেন কপিল। কিন্তু তার বদলে পাঁচটি শো করা হয়। একটি শো না করতে পারার জন্য নাকি ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দিয়েছিলেন কপিল। কিন্তু আজ পর্যন্ত তিনি তা দেননি বলেই অভিযোগ। 

[আরও পড়ুন: শরীরে জড়ানো তোয়ালে, বাথটবে শুয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন অভিনেত্রী ইশা সাহা]

অমিতের অভিযোগ, আমেরিকা থেকে কপিল ফেরার পর তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন। কিন্তু তাতে কোনও ফল হয়নি। জনপ্রিয় কমেডিয়ানের পক্ষ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি। শেষে কপিলের বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ আনা হয় সাই ইউএসএ ইঙ্ক সংস্থার পক্ষ থেকে। এখনও নিউ ইয়র্ক আদালতে মামলা চলছে। 

Kapil 1

কমেডির মাধ্যমে বহুবার দর্শকদের মন জয় করেছেন কপিল শর্মা। আবার একাধিকবার বিতর্কের কারণেই তাঁর নাম সংবাদের শিরোনামে উঠে এসেছে। এর আগেও আইনি জটিলতায় জড়িয়েছিলেন কপিল।  ‘দ্য কপিল শর্মা শো’য়ের একটি পর্বে মদ্যপানের দৃশ্য দেখানো হয়েছিল। তা নিয়ে বিস্তর সমালোচনা হয়। মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদালতে একটি এফআইআর দায়ের করা হয়। জুন মাসেই ‘দ্য কপিল শর্মা শো’য়ের তৃতীয় মরশুম শেষ হয়েছে। তারপরই আবার গোটা টিম নিয়ে আমেরিকায় শো করতে গিয়েছিলেন কপিল। সেখান থেকে নিয়মিত ছবিও পোস্ট করছেন জনপ্রিয় কমেডিয়ান। 

[আরও পড়ুন: প্রিয়াঙ্কা ও ছেলে সহজকে পাশে নিয়ে নতুন শুরুর ইঙ্গিত রাহুলের, ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে