BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আলিয়াকে দেখে কেঁদে ফেলেছিলেন করণ! কেন?

Published by: Bishakha Pal |    Posted: December 27, 2018 2:44 pm|    Updated: December 27, 2018 2:44 pm

Karan Johar on Alia Bhat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলিয়া ভাটকে তিনি ক্যামেরার সঙ্গে পরিচয় করিয়েছিলেন। তাই করণ জোহরের স্নেহ যে আলিয়ার উপর থাকবে, তা অস্বাভাবিক নয়। কিন্তু অপত্য স্নেহ! সম্প্রতি করণ এমন কথাই বলেছেন। জানিয়েছেন, আলিয়ার মধ্যে তিনি নিজের মেয়ের ছায়া দেখতে পান। এমনকী, আলিয়ার পারফরম্যান্স দেখে কেঁদে ফেলেছিলেন বলেও জানিয়েছেন করণ।

করণ জোহরের পরের ছবি ‘কলঙ্ক’-এ কাজ করছেন আলিয়া ভাট। ছবির পরিচালক অবশ্য করণ নন। তিনি প্রযোজক। সেই সূত্রেই সেটে আসতেন তিনি। আলিয়ার কাজও দেখতেন। আর তা দেখেই অভিভূত তিনি। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে আলিয়ার আত্মপ্রকাশ বলিউডে। সেই ছবিটি পরিচালনা করেছিলেন করণ। তখনকার আলিয়া আর এখনকার আলিয়ার মধ্যে আকাশ পাতাল তফাত। আলিয়া এখন অনেক পরিণত। করণ বলেছেন, “কলঙ্ক ছবিতে আলিয়া যা কাজ করেছে, তা অসাধারণ। ও ছবিতে এমন কিছু করেছে যা দেখে আমি অভিভূত। কী করেছে, বলব না। কিন্তু যা করেছে, তা দেখে মনে হয়েছে আমি আমার মেয়ের পারফরম্যান্স দেখছি।” শুটিং দেখতে দেখতে এতটাই আবেগতাড়িত হয়ে পড়েন, যে সেখানেই কেঁদে ফেলেন তিনি। জানিয়েছেন করণ।

জানেন, ‘তখত’ ছবিতে কোন চরিত্রে দেখা যাবে রণবীরকে? ]

‘নো ফিল্টার নেহা’ টক শোয়ে একথা বলেছেন করণ জোহর। তিনি এও জানিয়েছেন ‘কলঙ্ক’ ছবির চিন্তাভাবনা শুরু হয়েছিল ১৫ বছর আগে। তাঁর বাবা যশ জোহর এই ঐতিহাসিক ছবির কথা ভেবেছিলেন। ছবি কেমনভাবে তৈরি করবেন, তা নিয়ে দু’জনের মধ্যে প্রচুর আলোচনা হতো। ছবির কাজ করতে গিয়ে সে কথাই বারবার মনে পড়ছে। এতদিন পর তাঁর সেই স্বপ্ন বাস্তবায়িত হবে।

‘কলঙ্ক’ ছবিটি পরিচালনা করেছেন ‘টু স্টেটস’ খ্যাত অভিষেক বর্মন। অভিনয় করেছেন, বরণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত, কুণাল খেমু ও সঞ্জয় দত্ত। পরের বছর এপ্রিলে মুক্তি পাবে ছবিটি।

ব্যাডমিন্টন তারকার সঙ্গে প্রেম করছেন তাপসী পান্নু! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে