BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৫ বছর ধরে মানসিক অবসাদে করণ জোহর! টক শো’র শেষ এপিসোডে মনের কথা বললেন পরিচালক

Published by: Akash Misra |    Posted: October 1, 2022 5:08 pm|    Updated: October 1, 2022 5:08 pm

Karan Johar opens up on suffering from depression | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণ জোহরকে ঘিরে বলিপাড়ায় তুমুল নিন্দা। করণ নাকি স্বজনপোষণ করে শুধুমাত্র সুযোগ দেন তারকার সন্তানদের। এই নিয়ে শোরগোল খুব একটা কম নয়। সোশ্যাল মিডিয়াতেও করণকে নিয়ে নানা সময় ট্রোল হয়। কখনও তাঁর পোশাক নিয়ে, কখনও তাঁর যৌনতা নিয়েও। সম্প্রতি শেষ হল করণের শো কফি উইথ করণ। এই শোয়ের শেষ এপিসোডে নিজের মনের কথা খুলে বললেন করণ (Karan Johar)। করণ জানালেন, গত ৫ বছপ ধরে মানসিক অবসাদে রয়েছেন তিনি। তবে ইদানিং একটু ভাল আছেন। জীবনকে অন্যভাবে দেখছেন।

করণের কথায়, ”মানসিক অবসাদ ও হতাশায় ডুবে গিয়েছিলাম আমি। টানা ৫ বছর ধরে লড়েছি। আমি চিকিৎসকের পরামর্শ মানতাম। তিনিই আমাকে বলেছিলেন, আমি নাকি সবকিছুকে অনেকবেশি মজ্জাগত করে ফেলেছি। ফলে তিনি আমাকে সে সব থেকে বেরিয়ে আসতে বলেছিলেন। আমার সেক্সচুয়ালিটি নিয়ে লোকে মস্করা করে। আমি এখন সব কটাক্ষকে উড়িয়ে দিই। কিন্তু আমার কষ্ট লাগে যখন দেখি আমার সন্তানদের নিয়েও কটাক্ষ করা বন্ধ হচ্ছে না। এটা আমাকে এখনও খুবই বিরক্ত করে।”

[আরও পড়ুন: বিদেশি প্রেমিকা ও মায়ের মাঝে পড়ে নাজেহাল অঙ্কুশ, ‘ওগো বিদেশিনী’র ট্রেলারে চমক অভিনেতার]

প্রসঙ্গত, ওটিটিতেও নজর কেড়েছে করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’। ইকিমধ্যেই অক্ষয়, জাহ্নবী, সারা, আলিয়া, রণবীর সিং, বিজয়, অনন্যা পাণ্ডেরা এই টক শো জমিয়ে দিয়েছেন। কিন্তু এরই মাঝে এক অবাক করা খবর। শোনা যাচ্ছে, আগে থেকে প্ল্যান করা সত্ত্বে দীপিকা পাড়ুকোন নাকি এই শোয়ে আসতে নারাজ। এমনকী, গুঞ্জনে রয়েছে দীপিকা নাকি স্পষ্টই করণকে জানিয়েছেন তিনি ‘কফি উইথ করণে’র অংশ হবেন না!

এই খবর ছড়িয়ে পড়তেই বলিউডে গুঞ্জন শুরু। নিন্দুকরা বলছেন, তাহলে কি দীপিকা (Deepika Padukone) ও করণের (Karan Johar) সম্পর্কে তিক্ততা? তবে শোনা যাচ্ছে, বিতর্ক থেকে দূরে থাকতেই নাকি দীপিকার এমন সিদ্ধান্ত।

আসলে, সোনম কাপুরের সঙ্গে দীপিকা একবার ‘কফি উইথ করণে’ এসেছিলেন। সেখানে রণবীর কাপুরের প্রসঙ্গে উক্তি করে বিতর্ক উসকে দিয়েছিলেন। সেই ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয়, সে কারণেই নাকি দীপিকা এবারটা আর ‘কফি উইথ করণে’ আসবেন না! জানা গিয়েছে, দীপিকাকে নাকি রাজি করানোর জন্য করণ চেষ্টা করেই চলেছেন। তবে দীপিকা ফের এই শোয়ে এসেছিলেন আলিয়া ভাটের সঙ্গেও। সেই এপিসোড নিয়েও বিতর্কের সূত্রপাত হয়েছিল। আর এবার নিজের জালে নিজেই জড়ালেন করণ জোহর।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

[আরও পড়ুন: ফের দুঃসংবাদ বলিউডে, জিমে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত সলমনের ‘বডি ডাবল’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে