BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের দুঃসংবাদ বলিউডে, জিমে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত সলমনের ‘বডি ডাবল’

Published by: Akash Misra |    Posted: October 1, 2022 9:28 am|    Updated: October 1, 2022 9:32 am

Salman Khan's body double Sagar Pandey dies | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃদরোদে আক্রান্ত হয়ে মৃত্যু হল সলমন খানের বডি ডাবল সাগর পাণ্ডের। খবর অনুযায়ী, শুক্রবার মুম্বইয়ে জিম করার সময় হৃদরোগে আক্রান্ত হন সাগর। সঙ্গে সঙ্গে তাঁকে ভরতি করা হয় হাসপাতালে। সেখানেই সাগরকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সাগরের বয়স হয়েছিল ৪৫। বডি ডাবলের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অভিনেতা সলমন খানও (Salman Khan)। সলমন জানিয়েছেন, ‘এতদিন আমার সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।’ 

বহুদিন ধরেই সলমনের বডি ডাবল হিসেবে বলিউডে কাজ করছিলেন সাগর পাণ্ডে। ‘টিউবলাইট’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘প্রেম রতন ধন পায়ো’, ‘দাবাং’-এ অভিনয় করে খোদ সলমনের কাছ থেকে প্রশংসা কুড়িয়ে নেন তিনি। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে প্রথমবার ‘বডি ডাবল’ হিসবে দেখা যায় সাগর পাণ্ডেকে। সলমনের প্রায় ৫০টি ছবিতে বডি ডাবল হিসেবে কাজ করেছেন সাগর পাণ্ডে। অভিনেতা হওয়ার জন্য়ই উত্তরপ্রদেশ থেকে মুম্বই এসেছিলেন সাগর। তবে পড়ে সলমনের বডি ডাবল হয়ে যান। সিনেমার থেকে স্টেজ শোয়ে বেশি রোজগার করতেন তিনি।  

[আরও পড়ুন: বাবা শাকিব খানই, জন্মের আড়াই বছর পর সন্তানের পিতৃপরিচয় ফাঁস বাংলাদেশী অভিনেত্রীর]

২০২০ সালে লকডাউনের সময় সাগর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি অর্থকষ্টে ভুগছেন। হাতে তাঁর কাজ নেই। গোটা সংসার তাঁর কাঁধেই। ৫ ভাইয়ের মধ্যে তিনিই সংসারে বেশিরভাগটা দেখেন। সম্প্রতি জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রাজু শ্রীবাস্তব, সিদ্ধার্থ শুক্লার।

[আরও পড়ুন: ইতিহাস-অ্যাডভেঞ্চারের আকর্ষণীয় প্যাকেজ ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’, পড়ুন রিভিউ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে