BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘কেসরি’তে পরিণীতির নাম ঘোষণা করতে গিয়ে এ কী করলেন করণ?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 11, 2018 11:08 am|    Updated: September 17, 2019 5:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনকাল যা দাঁড়িয়েছে তাতে সোশ্যাল মিডিয়ায় একটু অসতর্ক হওয়া মানেই বিপদ ডেকে আনা। আর ‘ট্রোল’ নামক শব্দটির খপ্পরে পড়ে যাওয়া। তবুও মানুষের আবেগ থাকবেই। আর সেই আবেগের বশে সোশ্যাল মিডিয়ায় কেউ না কেউ কখনও না কখনও হাসির খোরাকও হবেন। এই গুঢ় তথ্যটি বোধহয় করণ জোহরের চেয়ে বেশি ভাল কেউ এখন জানেন না। একটি পোস্টের জন্য যাঁকে সোশ্যাল মিডিয়ায় এই ‘ট্রোল’-এর পাত্র হতে হল।

[মধুচন্দ্রিমায় বড় বিপত্তি, মৃত্যুর মুখ থেকে ফিরলেন পাওলি-অর্জুন]

কী এমন করেছিলেন করণ? কিছুদিন আগেই নিজের ও অক্ষয় কুমারের যৌথ প্রযোজনা ‘কেসরি’র ফার্স্টলুক প্রকাশ করেছিলেন। সে সময় অবশ্য সাধুবাদ পেয়েছিলেন প্রযোজক। কিন্তু বিপত্তি ঘটল তাঁর দ্বিতীয় পোস্টে। ‘কেসরি’-র নায়িকা হিসেবে পরিণীতি চোপড়ার নাম ঘোষণা করেন করণ। আবেগের বশে অক্ষয়ের ফার্স্টলুকের ছবি দিয়ে তাতে লিখে বসেন-  ছবির মুখ্য চরিত্র পরিণীতি চোপড়া।

[২ বছরের যুদ্ধে ইতি, ‘মহল্লা আসসি’-কে ছাড়পত্র সেন্সরের]

ব্যস! তারপর যা হওয়ার তাই হল। করণ নিজে তো বটেই, পরিণীতিকেও ট্রোলের শিকার হতে হল। পরিণীতিকে অক্ষয়ের মতো সাজিয়ে কেউ করণকে মনে করিয়ে দেন তিনি ভুল পোস্ট করেছেন, কেউ আবার পরিণীতির ছবি দিয়ে তাঁকে অক্ষয় কুমার বলে দাবি করে বসেন। ছাড় পাননি করণও। করিশ্মা কাপুরের সঙ্গে এক নেটিজেন তাঁর তুলনাও করেন। অনেকে আবার এ বিতর্কে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে টেনে আনেন। তাঁকে তুলনা করা হয় ভিন ডিজেলের সঙ্গে। ছাড় পাননি আরবাজ খানও।

[সেন্সরের কোপে ইতিহাস নির্ভর ছবি ‘কালীক্ষেত্র’, ৫টি দৃশ্য বাদের নির্দেশ]

পরে অবশ্য নিজের ভুলের জন্য ক্ষমা চেয়েছিলেন করণ। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। পরিণীতি কিছু না করেও ট্রোলের শিকার হয়ে গিয়েছেন। এতে অবশ্য ‘কেসরি’র কিছুটা হলেও প্রচার পেয়ে গেলেন প্রযোজক। যদিও তা ইচ্ছাকৃত নয়!

[হৃতিকের জন্মদিনে এ কেমন বার্তা দিলেন প্রাক্তন স্ত্রী সুজান?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement