BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন করিনা, শুভেচ্ছার বন্যায় ভাসছেন দম্পতি

Published by: Abhisek Rakshit |    Posted: February 21, 2021 11:18 am|    Updated: February 21, 2021 11:27 am

Kareena Kapoor And Saif Ali Khan blessed with a baby | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপেক্ষার অবসান। অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ। তৈমুরের পর করিনা কাপুর এবং সইফ আলি খানের (Saif Ali Khan) সংসারে এল নতুন সদস্য। রবিবার পুত্রসন্তানের জন্ম দিলেন করিনা কাপুর (Kareena Kapoor Khan)। ডিজাইনার মনীশ মালহোত্রা-সহ করিনা-সইফের অনেক ঘনিষ্ঠই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দু’জনকে শুভেচ্ছা জানালেন। সেখান থেকেই সামনে এসেছে এই খবর।

জানা গিয়েছে, শনিবার রাতেই প্রসব যন্ত্রণা শুরু হওয়ার পর করিনাকে মুম্বইয়েরই ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ভরতি করা হয়। রবিবার সকালে সেখানেই এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন এই বলিউড অভিনেত্রী। এরপরই নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে করিনা-সইফকে শুভেচ্ছা জানান মনীশ মালহোত্রা-সহ অন্যান্যরা। তারপরই খবরটি প্রকাশ্যে আসে। ইতিমধ্যে দু’জনের ভক্তরাও তাঁদের সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাতে শুরু করেছেন।

 

ঋদ্ধিমা কাপুরের ইনস্টাগ্রাম স্টোরি
মনীশ মালহোত্রার ইনস্টাগ্রাম স্টোরি

[আরও পড়ুন: এবার বাম জোটের ব্রিগেডে শ্রীলেখা? সিপিএমের ‘টুম্পা সোনা’ গান শেয়ার অভিনেত্রীর]

করোনা কালেই দ্বিতীয়বার মা হওয়ার কথা ঘোষণা করেছিলেন করিনা কাপুর। তৈমুরের জন্মের মতোই দ্বিতীয়বার মা হওয়ার আগের মুহূর্তও চুটিয়ে উপভোগ করেছেন অভিনেত্রী। তবে কাজ বন্ধ করে ঘরের কোণে বসে থাকতে দেখা যায়নি তাঁকে। পরিবর্তে শুটিং নিয়ে মেতে ছিলেন তিনি। বেবি বাম্প নিয়েই দিব্যি এদিক-সেদিক ঘুরে ফিরে বেড়িয়েছেন করিনা।পার্টিতেও দেখা গিয়েছে। এমনকী করেছেন ফটোশুটও। প্রথম দিকে শোনা যাচ্ছিল, মার্চ মাসে নাকি মা হবেন করিনা। কিন্তু পরবর্তীতে সইফ নিজেই জানান, মার্চে নয়। পরিবর্তে ফেব্রুয়ারির শুরুর দিকেই মা হতে চলেছেন করিনা। আর শেষপর্যন্ত ফেব্রুয়ারির তৃতীয় রবিবারই নতুন সদস্য এল পতৌদি পরিবারে।

[আরও পড়ুন: বহুমূল্য আংটি দিয়ে বাগদান সারলেন প্যারিস হিলটন, দাম শুনলে বিশ্বাসই হবে না]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে