BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নবাব পরিবারে ফের সুখবর, দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর

Published by: Sulaya Singha |    Posted: August 12, 2020 5:12 pm|    Updated: August 12, 2020 5:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নবাব পরিবারে ফের সুখবর। আবার মা হচ্ছেন করিনা কাপুর খান! অর্থাৎ দাদা হতে চলেছে ছোট্ট তৈমুর। স্বাভাবিকভাবেই এমন খবর শোরগোল পড়ে গিয়েছে বলিউডে।

২০১২ সালে নবাব পরিবারের বধূ হিসেবে পা রেখেছিলেন বলি ডিভা করিনা (Kareena Kapoor)। সেফরিনার দাম্পত্য জীবন তারপর থেকে বরাবরই রয়েছে লাইমলাইটে। রিল হোক কিংবা রিয়েল, সবসময়ই নিজেদের খবরের শিরোনামে রাখেন এই সেলেব কাপল। চর্চা আরও বাড়ে সংসার আলো করে তৈমুর আসার পর থেকে। এই বয়সেই তার লাখ ফ্যান। ফুটফুটে ফর্সা, নীল চোখ আর লাল ঠোঁটের তৈমুরকে ক্যামেরাবন্দি করতে পাপারাজ্জিদের ভিড় লেগেই থাকে সর্বক্ষণ। অনেক সময় এই জনপ্রিয়তা সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয় সইফ (Saif Ali Khan) ও করিনাকে। তবে তৈমুর তিনের কোটা পেরনোর পরও সেফরিনার কেমিস্ট্রিতে একটুকু ভাটা পড়েনি। বরং যত দিন যাচ্ছে, ততই গভীর হচ্ছে তাঁদের সম্পর্ক। করিনার দ্বিতীয়বার মা হওয়ার খবর অন্তত তেমনটাই স্পষ্ট করে দিল।

[আরও পড়ুন: ৪৮ ঘণ্টার মধ্যে ক্ষমা চাইতে হবে! শিব সেনা নেতাকে আইনি নোটিস সুশান্তের পরিবারের]

বাবা-মা হতে চলার এই সুখবর নিজেরাই জানিয়েছেন মিস্টার অ্যান্ড মিসেস খান। একটি বিবৃতি দিয়েছেন তাঁরা। যেখানে লেখা, “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের সংসারে একজন নতুন অতিথির আগমন ঘটতে চলেছে। এত ভালবাসা আর শুভেচ্ছার জন্য আপনাদের সকলকে অনেক ধন্যবাদ। সইফ ও করিনা।” অর্থাৎ কানা-ঘুষো গুঞ্জন নয়, একেবারে খাঁটি সত্যি খবর যে নবাব পরিবারে শীঘ্রই ফের শিশুর খিলখিল হাসির শব্দ ভেসে উঠবে।

২০২০ সালটায় বলিউডের একের পর এক খবরে মন খারাপ হয়েছে সিনেপ্রেমীদের। ঋষি কাপুর, ইরফান খান, সুশান্ত সিং রাজপুতের প্রয়াণে শোকস্তব্ধ বলিউড। আবার সদ্যই জানা গিয়েছে, কর্কটরোগে আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত। তারই মধ্যে করোনা আবহে করিনার ফের মা হতে চলার খবর নিঃসন্দেহে অত্যন্ত আনন্দের। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তাঁর সন্তানের নাম কী হতে পারে, সে নিয়েও আলোচনা শুরু হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ‘ডিসলাইকে’র বন্যা ইউটিউবে! মহেশ ভাটের ‘সড়ক ২’ ছবির ট্রেলারকে তুলোধোনা নেটিজেনদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement