৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

নারী দিবসেই দ্বিতীয় সন্তানের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন করিনা

Published by: Paromita Kamila |    Posted: March 8, 2021 12:39 pm|    Updated: March 8, 2021 12:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় সন্তানের ছবি অনুরাগীদের সামনে প্রথম বার আনলেন করিনা কাপুর খান। ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন সইফ-পত্নী করিনা। করিনার দ্বিতীয় সন্তানের ছবি কবে দেখতে পাবেন, সেই অপেক্ষায় ছিলেন করিনার অনুরাগীরা। অবশেষে সেই প্রতীক্ষার অবসান। আন্তর্জাতিক নারী দিবসেই (International Women’s Day) প্রথমবার দ্বিতীয় পুত্র সন্তানের (Newborn Baby) ছবি প্রকাশ্যে আনেন করিনা কাপুর খান।

সোমবার সকালে নিজের ইনস্টাগ্রাম (Instagram) পেজে সাদা-কালো একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। দেখা গিয়েছে, পলকা ডটেড একটি ব্ল্যাঙ্কেট জড়িয়ে মায়ের কাঁধে মাথা রেখে ঘুমাচ্ছে করিনা পুত্র। পোস্টে মা করিনা লিখেছেন, ” মহিলারা পারেন না এমন কিছু নেই। আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা ও আমার ভালবাসা।” ইতিমধ্যেই সেই ছবি ভাইরাল নেট দুনিয়ায়। দ্বিতীয় পুত্র সন্তানের ছবি দেখে অনুরাগী থেকে কাছের মানুষেরাও শুভেচ্ছা জানিয়েছেন মা করিনাকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

[আরও পড়ুন: বাড়ি ভাড়া খুঁজছেন অভিনেত্রী কৌশানি, কেন জানেন?]

যদিও ছবিতে খুব একটা স্পষ্ট নয় করিনার দ্বিতীয় পুত্র সন্তানের মুখ। তবুও আবেগময় এই মুহূর্ত মন জয় করে নিয়েছে নেটিজেনদের। এর আগেও একাধিক ছবি নেট দুনিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। এমনকী সেই অবস্থায় তাঁর কাজের প্রতি ভালবাসাকেও সম্মান জানিয়েছিলেন সকলেই।
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

প্রসঙ্গত, কিছুদিন আগেই করিনার টক শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ জানতে চাওয়া হয়েছিল তাঁর দ্বিতীয় পুত্র সন্তানের কী নাম রাখা হয়েছে? জবাবে অভিনেত্রী বলেছিলেন, “প্রথম সন্তান তৈমুরের নাম রাখা নিয়ে প্রচুর বিতর্ক হয়েছিল। সইফ এবং আমি নাম নিয়ে কোনও রকম বিতর্ক হতে পারে বলে ভাবিনি। তাই এবার আমরা প্রথম থেকে আর কিছু ভাবছি না। শেষ মুহূর্তে সকলকে অবাক করে দেব।”

[আরও পড়ুন: এবার ওয়েব সিরিজে পা রাখছেন সোনাক্ষী সিনহা, কোন চরিত্রে অভিনয় করবেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement