BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বাড়ি ভাড়া খুঁজছেন অভিনেত্রী কৌশানি, কেন জানেন?

Published by: Paromita Kamila |    Posted: March 8, 2021 10:42 am|    Updated: March 8, 2021 10:59 am

An Images

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর : মঙ্গলবার ভোট প্রচারে নদিয়ার কৃষ্ণনগর যাচ্ছেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। জানা গিয়েছে, আপাতত ৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন একটি বেসরকারি হোটেলে থেকেই শুরু করবেন ভোটের কাজ। নির্বাচনের আগে প্রচারে কোনওরকম খামতি রাখতে চান না অভিনেত্রী। ফলে কৃষ্ণনগরের মাটি কামড়ে পড়ে থাকতে চাইছেন কৌশানি। সেখানে থাকার জন্য ইতিমধ্যেই ভাড়ায় বাড়ি খুঁজতে শুরু করেছেন তৃণমূলের টিকিট পাওয়া কৃষ্ণনগরের ভোট প্রার্থী।

কৌশানি কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন। তবে তাঁর নিজের কেন্দ্রে পা রাখার আগেই তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা নিজেদের উদ্যোগেই কৌশানি নামে দেওয়াল লিখন শুরু করে দিয়েছেন। অভিনেত্রী জানিয়েছেন,”আপাতত দু’দিন হোটেলে থেকেই কাজ চালাব। স্থায়ীভাবে থেকে প্রচার চালানোর জন্য ভাড়া ঘর দেখা হচ্ছে।” রবিবার কৃষ্ণনগর শহরের তৃণমূল কংগ্রেসের তরফ থেকে জরুরী বৈঠক ডাকা হয়েছিল।

[আরও পড়ুন: শিব মন্দিরে পুজো দিয়েই ভোট প্রচারে সায়নী, ‘খেলা’ শুরু রাজ-জুনেরও]

বৈঠক শেষে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাশিস রায় জানিয়েছেন, “আগামী ১০ তারিখে কৃষ্ণনগর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি শিবনাথ চৌধুরি প্রার্থীকে নিয়ে মিটিং করবেন। তবে তার আগের দিন ৯ তারিখে জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মহুয়া মৈত্রের সঙ্গে মিটিং করার কথা কৌশানি মুখোপাধ্যায়ের। সম্ভবত জেলা সভানেত্রীর বৈঠকে যোগ দিতে তৃণমূল কংগ্রেস প্রার্থী কৌশানি মুখোপাধ্যায় ৯ তারিখে তাঁর নিজের কেন্দ্রে আসবেন। পরদিন কৃষ্ণনগর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতির সঙ্গেও বৈঠক রয়েছে। ওঁর বাড়িতে একটা অনুষ্ঠান থাকায় উনি এর মধ্যে আসতে পারেননি।”

রবিবার বিকেলে কৌশানি জানিয়েছেন, “আগামী ৯ তারিখে জেলা সভানেত্রী মহুয়া মৈত্রের বৈঠকে যোগ দিতে আমি কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে যাচ্ছি। ওখানে থেকে প্রচার চালাব। আপাতত হোটেলে থাকব। তারপর কোথায় থাকব, তার জন্য ঘর দেখা হচ্ছে।”

[আরও পড়ুন: জল্পনার অবসান, বিজেপিতে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement