৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

জল্পনার অবসান, বিজেপিতে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী

Published by: Subhajit Mandal |    Posted: March 7, 2021 1:06 pm|    Updated: March 7, 2021 1:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনার অবসান। বিজেপিতে যোগ দিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্রিগেড সমাবেশে দিলীপ ঘোষের হাত থেকে বিজেপির পতাকা হাতে তুলে নেন মহাগুরু।  কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায় (Mukul Roy), শুভেন্দু অধিকারীদের উপস্থিতিতে গেরুয়া শিবিরে শামিল হন বর্ষীয়ান অভিনেতা।

মিঠুন চক্রবর্তী দীর্ঘদিন এরাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন। তৃণমূলের (TMC) তরফে রাজ্যসভার সদস্যও করা হয় তাঁকে। একটা সময় এরাজ্যের শাসকদলের হয়ে ভোটের প্রচারেও দেখা গিয়েছে মিঠুনকে। বছর পাঁচেক আগে একটি চিটফান্ড মামলায় নাম জড়ায় মিঠুনের। একটি অর্থলগ্নি সংস্থার কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়ার অভিযোগ ওঠার কিছুদিন পরই রাজনীতির ময়দান থেকে সরে দাঁড়ান মিঠুন। ভগ্ন স্বাস্থ্যের কারণ দেখিয়ে ২০১৬ সালের শেষদিকে রাজ্যসভার সাংসদ পদও ত্যাগ করেন ‘মহাগুরু’। তারপর বেশ কিছুদিন রাজনীতি থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন মহাগুরু। তবে, বাংলার নির্বাচনের কথা মাথায় রেখে মিঠুনকে দলে টানার একটা চেষ্টা গেরুয়া শিবিরের তরফে করা হয়। বর্ষীয়ান অভিনেতার সঙ্গে দেখা করেন খোদ আরএসএস (RSS) প্রধান মোহন ভাগবত। তারপর থেকেই মিঠুনের বিজেপি যোগ নিয়ে জল্পনা শুরু হয়। 

[আরও পড়ুন: ধুতি-পাঞ্জাবি পরে ব্রিগেডের মঞ্চে মিঠুন, হাজির শ্রাবন্তী-পায়েল-রুদ্রনীলরাও]

রবিবার সেই জল্পনাতেই সিলমোহর দিয়ে মোদির (Narendra Modi) ব্রিগেডে হাজির হন অভিনেতা। প্রথাগত বাঙালি বেশ ধুতি-পাঞ্জাবিতে মঞ্চে উপস্থিত হন মহাগুরু। প্রধানমন্ত্রী সভাস্থলে পৌঁছনর আগেই দলীয় পতাকা হাতে তুলে নেন তিনি। শোনা যাচ্ছে, যোগদানের পর এবার সরাসরি বিজেপির হয়ে বাংলার ভোটে প্রচার করবেন মিঠুন। গোটা রাজ্যে অন্তত গোটা ২০ জনসভা করতে পারেন তিনি। যোগ দেবেন দলের অন্যান্য কর্মসূচিতেও। বিজেপিতে যোগ দিয়ে মিঠুন বললেন,”অন্ধগলি থেকে আজকের এই মঞ্চে আসা আমার কাছে স্বপ্ন। আমার এই মঞ্চে আর কিছুক্ষণ বাদেই বিশ্বের সবচেয়ে বড় গণতন্ত্রের সবচেয়ে বড় নেতা আমার এই মঞ্চে উপস্থিত হবেন। এটা স্বপ্ন নয়তো কী?” নিজের বাঙালি স্বত্ত্বার কথা মনে করিয়ে মিঠুন বললেন, আমি গর্বিত, আমি বাঙালি। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement