Advertisement
Advertisement
West Bengal assembly polls

শিব মন্দিরে পুজো দিয়েই ভোট প্রচারে সায়নী, ‘খেলা’ শুরু রাজ-জুনেরও

কোমর বেঁধে ভোটের লড়াইয়ে তৃণমূলের তারকা প্রার্থীরা।

West Bengal assembly polls: Trinamool Congress star candidates launch campaign
Published by: Paromita Kamila
  • Posted:March 7, 2021 5:25 pm
  • Updated:March 7, 2021 5:25 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভা নির্বাচনের দিন যত এগোচ্ছে, ততই উত্তাপ বাড়ছে ভোট প্রচারে। তৃণমূলের হয়ে প্রচারের জন্য আসানসোল-দক্ষিণে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ (Sayani Ghosh), অন্যদিকে বারাকপুর কেন্দ্রে পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও মেদিনীপুরে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী জুন মালিয়া (June Malia)।

আসানসোলে পৌঁছে একটি শিবমন্দিরে পুজো দিয়েই ভোট প্রচারে কোমরবেঁধে নেমে পড়েছেন অভিনেত্রী তথা তৃণমূলের তারকা প্রার্থী সায়নী। দেখা করেছেন জেলার সভাপতি অপূর্ব মুখোপাধ্যায় ও তাঁর স্ত্রী আনন্দিতা মুখোপাধ্যায়ের সঙ্গেও। সেই ছবি শেয়ারও করেছেন নিজের ইনস্টাগ্রাম (Instagram) পেজে। ক্যাপশনে লিখেছেন, ” আসানসোলে প্রথম দিন এবং প্রথম সাক্ষাৎ আমাদের জেলা সভাপতি শ্রদ্ধেয় অপূর্ব মুখার্জী ও তাঁর স্ত্রী আনন্দিতা মুখার্জীর সঙ্গে। তাঁদের অভ্যর্থনায় আমি অভিভূত ও আপ্লুত।”

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

Advertisement

[আরও পড়ুন: রোম্যান্টিক অবতারে আমির খান, আদুরে আলিঙ্গন নায়িকাকে, ছবি ভাইরাল]

প্রসঙ্গত, আসানসোল যাওয়ার আগে শনিবার কলকাতার ঢাকা কালীবাড়িতে পুজোও দেন সায়নী ঘোষ। আপাতত নিজের আসানসোল কেন্দ্রে মন দিতে চান তিনি। টুইটারেও সেই ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

অন্যদিকে,  নিজের কেন্দ্র বারাকপুরে রবিবার পৌঁছলেও প্রচার শুরু করেননি পরিচালক রাজ। এই দিন তাঁর সঙ্গে ছিলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম ও খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সেখানে তাঁরা একটি বৈঠক করেন।  জানা গিয়েছে, বৈঠকেই ঠিক হয়েছে কীভাবে প্রচার পর্ব শুরু হবে পরিচালক রাজের। সাংবাদিকদের রাজ বলেছেন, ” অনেকে বিজেপিতে যোগ দেওয়ায় কর্মী-সমর্থকদের মধ্যে আত্মবিশ্বাসের অভাব দেখা দিয়েছিল। তাঁদের সঙ্গে কথা হয়েছে। এখন সব ঠিক আছে। আমাকে সেলিব্রিটি ভাববেন না। আমি ঘরেরই ছেলে। প্রচার কবে থেকে শুরু হবে, তা ঠিক সময়ে জানিয়ে দেওয়া হবে।”

পাশাপাশি, ভোট প্রচারে মেদিনীপুরে গিয়েছেন অভিনেত্রী জুন মালিয়া। তিনি জানিয়েছেন, ” সকাল ৯টায় ঘর থেকে বেরিয়েছি। না খেয়েই এসেছি। সকালে খাওয়াতে বিশ্বাসী নই। এক কাপ কফি খেয়ে বেরিয়ে পড়েছি। আজকে আমি সবার সঙ্গে আলাপ করতে ও কথা বলতে এসেছি।” এরপরেই প্রয়াত বিধায়ক মৃগেন মাইতির প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেছেন, “মৃগেনদা আমার সিনিয়র।মৃগেনদা হয়তো আজকে আমাদের মধ্যে উপস্থিত নেই। কিন্তু আমি জানি, ওঁর আর্শীবাদ সবসময় আমাদের সঙ্গে থাকবে।” এরপরেই তিনি বলেন, দিদিকে জেতাতেই তিনি এখানে এসেছেন। দিদিকে জেতাতেই হবে। দিদি সেই ভরসা করেছেন তাঁর ওপর। তাই দিদির জয় মানেই সকলের জয়।

[আরও পড়ুন: বিজেপির ‘স্বচ্ছ ভারত প্রকল্প’ আসলে বড়সড় কেলেঙ্কারি, ভিডিও পোস্ট করে দাবি নুসরতের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ