৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

রোম্যান্টিক অবতারে আমির খান, আদুরে আলিঙ্গন নায়িকাকে, ছবি ভাইরাল

Published by: Paromita Kamila |    Posted: March 7, 2021 2:07 pm|    Updated: March 7, 2021 2:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমির খানের ‘লাল সিং চাড্ডা’র (Laal Singh Chaddha) লুক নিশ্চয়ই মনে আছে সকলের? অভিনয়ের খাতিরে নিজের ওজন অনেকটা বাড়িয়েছিলেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে ‘মিস্টার পারফেকশনিস্টে’র আরও একটি ছবি। রোম্যান্টিক অবতারে আমির খান (Aamir Khan) নতুন করে ঝড় তুলেছেন অনুরাগীদের মনে।

অভিনেত্রী এলি আব্রাম (Elli AvrRam) নিজের ইনস্টাগ্রামে (Instagram) একটি ছবি শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রীকে ভালবাসার আদুরে আলিঙ্গনে জড়িয়ে রাখতে দেখা গিয়েছে আমির খানকে। রোম্যান্সের সেই ঝলক দর্শকেরা দেখতে পাবেন ‘কোই জানে না’ ছবির সুবাদে। সেই মুহূর্ত শেয়ার করে এলি লিখেছেন, “তিনি সব কাজেই ওস্তাদ আর সে হল ডান্স ফ্লোরের রানি। তৈরি হয়ে যান তাদের সঙ্গে দেখা করতে, ১০ মার্চ।” ১০ মার্চ গানটি প্রকাশিত হবে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Elli AvrRam (@elliavrram)

[আরও পড়ুন: ‘দেখুন আর মজা নিন’, ভোট প্রার্থী অভিনেতাদের থেকে সতর্ক হওয়ার বার্তা শ্রীলেখার]

আসলে এলির পরবর্তী ছবি ‘কোই জানে না’-তে একটি রোম্যান্টিক ডান্স নম্বরে নায়িকার সঙ্গে পা মেলাবেন আমির খান। পরিচালনার দায়িত্বে আমিরের কাছের বন্ধু আমিন হাজি। তাঁর আবদার মেনেই ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা যাবে আমির খানকে। ডান্স নম্বরটি কোরিওগ্রাফ করছেন বসকো-সিজার জুটি। গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। গানে কন্ঠ দিয়েছেন বিশাল দাদলানি ও জারা খান। সুর দিয়েছেন তানিষ্ক বাগচী। জানা গিয়েছে, নাচের জন্য নিজেকে নতুন করে গড়ে তুলেছেন আমির। কিছুটা ক্যাজুয়াল, হিপস্টার অবতার ডান্সফ্লোরে তুলে ধরতে চেয়েছেন আমির। পাশাপাশি এলি আব্রামের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করতে চলেছেন অভিনেতা। ‘কোই জানে না’ মুক্তি পাবে ২৬ মার্চ।

প্রসঙ্গত, আমির আপাতত ব্যস্ত রয়েছেন নিজের পরবর্তী ছবি ‘লাল সিং চড্ডা’ নিয়ে। ১৯৯৪ সালের হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক এই ছবি। করোনার (Corona) জেরে এক বছর পিছিয়েছে ছবির মুক্তি। ২০২১-এর ক্রিসমাসে মুক্তি পাবে আমির খান, করিনা কাপুর খানের এই ছবি। পরিচালনার দায়িত্বে রয়েছেন অদ্বৈত চন্দন।

[আরও পড়ুন: করোনা বিধি না মানায় মুম্বইয়ে জন আব্রাহাম-দিশা পাটানির শুটিং বন্ধ করল পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement