Advertisement
Advertisement
Corona Protocol

করোনা বিধি না মানায় মুম্বইয়ে জন আব্রাহাম-দিশা পাটানির শুটিং বন্ধ করল পুলিশ

মুম্বইতে ক্রমশ বেড়ে চলেছে করোনা আতঙ্ক।

Mumbai Cops halt 'Ek Villian Returns' shoot | Sangbad Pratidin
Published by: Paromita Kamila
  • Posted:March 6, 2021 8:34 pm
  • Updated:March 6, 2021 8:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন করে মুম্বইয়ে শুরু হয়েছে করোনা আতঙ্ক। স্বাস্থ্য আধিকারিকেরা জানিয়েছেন, গোটা মুম্বই বর্তমানে কার্যত করোনা হটস্পটে পরিণত হয়েছে। সেই অবস্থায় করোনা প্রটোকল না মানায় বন্ধ করে দেওয়া হয়েছে ‘এক ভিলেন রিটার্নস’ (Ek Villian Returns) ছবির শুটিং। জন আব্রাহাম (John Abraham) ও দিশা পাটানি (Disha Patani) অভিনীত এই ছবির শুটিং চলছিল মুম্বইয়ের এক বসতি এলাকায়। কিন্তু ছবির কলাকুশলীরা কোভিড বিধি না মানার অভিযোগে শুটিং বন্ধ করে দিয়েছে মুম্বই পুলিশ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by disha patani’s fan page (@dishapatani_zone)

Advertisement

Advertisement

জানা গিয়েছে, শুক্রবার রাতে মুম্বইয়ের ওরলিতে ‘এক ভিলেন রিটার্নস’ ছবির শুটিং চলছিল। পুলিশ প্রশাসনের অভিযোগ, কোনওরকম শারীরিক দুরত্ব মানা হয়নি শুটিং চলাকালীন। ফলে করোনা সংক্রমণ আটকাতেই শুটিং বন্ধের নির্দেশ দেওয়া হয়েছিল বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: রূপোলি পর্দায় রাখি সাওয়ান্তের জীবনী! চিত্রনাট্যের দায়িত্বে জাভেদ আখতার]

২০১৪-তে মুক্তি পাওয়া ‘এক ভিলেন’ ছবির সিক্যুয়েল এই ছবি। মোহিত সুরি পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপুর, রীতেশ দেশমুখ, সিদ্ধার্থ মালহোত্রা। বক্স অফিসে এই ছবি ব্যাপক সাফল্য পায়। ছবির জনপ্রিয়তা দেখেই সিক্যুয়েল বানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন পরিচালক মোহিত। সাইকোলজিক্যাল থ্রিলার এই ছবির দ্বিতীয় ভাগে জন-দিশা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অর্জুন কাপুর ও তারা সুতারিয়া। ছবির মুক্তি আগামী বছরের ফেব্রুয়ারিতে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by John Abraham (@thejohnabraham)

প্রসঙ্গত, মহারাষ্ট্রে ক্রমেই বেড়ে চলেছে করোনা সংক্রমণ। এমনকী পরিস্থিতি এতটাই উদ্বেগজনক যে বিশেষ পর্যবেক্ষক দল পাঠাতেও বাধ্য হয়েছে কেন্দ্র। সবথেকে বেশি উদ্বেগ বাড়িয়েছে মুম্বই। ধারাবিতে ক্রমশ করোনার আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। কোভিড রিপোর্ট অনুযায়ী, মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ২১ লক্ষ ৯৮ হাজারের বেশি। সক্রিয় রোগীর সংখ্যা ৮৮ হাজারেরও বেশি। ২৪ ঘন্টায় মৃতের সংখ্যা ৫৩। ফলে মুম্বইয়ে করোনা পরিস্থিতি যে দিকে এগোচ্ছে তাতে বিন্দুমাত্র গাফিলতি মেনে নেওয়া হবে না বলে জানিয়েছে প্রশাসন।

[আরও পড়ুন: প্রার্থীর প্রচার দূর অস্ত! ভোটের আবহে মাইক হাতে দেবের কথা শুনে অবাক দর্শকরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ