BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

আর লুকোছাপা নয়, সামনে এসেই গেল করিনার দ্বিতীয় সন্তান ‘জে’র ছবি!

Published by: Akash Misra |    Posted: July 15, 2021 7:39 pm|    Updated: July 15, 2021 7:49 pm

Kareena Kapoor Khan new born child jeh photo goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব গোপনীয়তার অবসান। দ্বিতীয় সন্তানকে ক্যামেরার সামনে এনেই ফেললেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। জন্মের পর চার মাস ধরে যেভাবে নবাবের অন্দরমহলে তৈমুরের ভাইকে লুকিয়ে রেখেছিলেন সইফ-করিনা (Saif ALi Khan), সেই পর্দার আড়াল থেকেই শেষমেশ উঁকি মারল ছোট্ট জে! হ্যাঁ করিনা আর সইফ মিলে তো এমনই নাম রেখেছেন দ্বিতীয় সন্তানের। সে যাই হোক, এত ঘেরাটোপের পরেও কীভাবে সবার সামনে চলে এল তৈমুরের (Taimur Ali Khan)ভাই!

কাণ্ডটা ঘটিয়েছেন করিনা নিজেই। সম্প্রতি নিজের অন্তঃসত্ত্বা নিয়ে একটা বই লিখেছেন করিনা। যার নাম ‘প্রেগনেন্সি বাইবেল’। এই বইতে করিনা পাতার পর পাতা লিখেছেন নিজের অন্তঃসত্ত্বার ব্যাপারে। আর তা একেবারে বিশদে। করিনার কথায়, হবু মায়েদের জন্য এই বই নাকি দারুণ কাজের। এই বইয়ের এক পাতাতেই করিনা ফাঁস করে বসলেন ছোট ছেলের ছবি! ব্যস, বইয়ের ভিতর ছবি প্রকাশ পেতেই নেটিজেনদের হাতে হাতে নবাব পরিবারে সদ্য আসা নতুন সদস্যের ছবি ভাইরাল! যে ছেলেকে এতদিন ক্যামেরার নজর থেকে দূরে রেখেছিলেন, সেই এখন রাতারাতি নেটদুনিয়া কাঁপাচ্ছে! তবে এই ছবি ভাইরাল হলেও, এই নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি করিনা ও সইফ। বরং, গোটা ব্যাপারটি দেখে তাঁরা একেবারে হতভম্ব।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: রেস্তরাঁর ভিতরে কঙ্কাল! সৃজিতের নতুন সিরিজের আগাম ঝলকেই জমজমাট রহস্য]

কয়েকদিন আগেই ছেলের নাম রাখা নিয়ে ফের বিতর্কে জড়িয়ে ছিলেন করিনা কাপুর খান ও সইফ আলি খান। ঠিক যেন তৈমুরের সময়ের বিতর্ক ফিরে এসেছিল নবাব পরিবারে। তবে এবার করিনা-সইফ জানিয়েছিলেন দ্বিতীয় ছেলের নাম একেবারেই কোনও রাজার নামে নয়। শোনা গিয়েছে, ল্যাটিন শব্দ থেকে নাম ধার করে সইফিনা দ্বিতীয় পুত্রের নাম রেখেছেন জে (Jeh)। শব্দকোষ বলছে ‘জে’ নামের অর্থ হল ‘নীল পালকের পাখি’ (Blue Crested Bird )। আর এই পাখির থেকেই অনুপ্রাণিত হয়ে দ্বিতীয় সন্তানের নাম রাখলেন সইফ ও করিনা। তবে এখনও করিনা ও সইফের পক্ষ থেকে দ্বিতীয় সন্তানের নাম নিয়ে তেমন কোনও ঘোষণা করা হয়নি। গোটা খবরটাই উড়ে বেড়াচ্ছে বলিউডের হাওয়ায়। ইনস্টাগ্রামে করিনার শেয়ার করা এই ছবি থেকেই দ্বিতীয় ছেলের নাম নিয়েও জল্পনা শুরু হয়।

[আরও পড়ুন: ভাল চুমু খান শ্রীলেখা! নিজের ব্যাপারে ৫ টি সত্য ফাঁস করলেন অভিনেত্রী]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement