১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সুজয় ঘোষের নতুন ছবিতে করিনা কাপুর খান!, শুটিং হবে দার্জিলিং,কালিম্পংয়ে

Published by: Akash Misra |    Posted: October 23, 2021 2:13 pm|    Updated: October 23, 2021 2:13 pm

Kareena Kapoor Khan to shoot for Sujoy Ghosh’s film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক সুজয় ঘোষের (Sujoy Ghosh) ছবিতে এবার অভিনয় করতে চলেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। জানা গিয়েছে, সুজয়ের নতুন থ্রিলার ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করবেন করিনা। শুটিং শুরু হবে আগামী বছরের মার্চ মাসে। সূত্রের খবর অনুযায়ী, এই ছবির শুটিং হবে কলকাতা, দার্জিলিং ও কালিম্পংয়ে।

বিদ্য়া বালন অভিনীত সুজয় ঘোষের ‘কাহানি’ ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল। এই ছবি থেকে সুজয় ঘোষ পেয়েছিলেন থ্রিলার মাস্টারের পরিচয়। যদিও, ‘কাহানি’র আগে ‘আলাদিন’, ‘ঝঙ্কার বিটস’ ও ‘হোম ডেলিভারি’র মতো ছবি করেছিলেন সুজয়। তবে এই তিন ছবি বক্স অফিসে খুব একটা কামাল দেখাতে পারেনি। তবে সুজয়ের কাহানি ছবি সব রেকর্ড ভেঙে দেয়। ‘কাহানি’ ছবির সিক্যুয়েলও তৈরি করেছিলেন সুজয়। তবে ‘কাহানি টু’ সেভাবে সফল হয়নি।

Kareena Kapoor Khan

[আরও পড়ুন: ‘স্বামী’ যশের সঙ্গে কি এবার হানিমুনে নুসরত! কোথায় যাচ্ছেন? ছবি দেখে প্রশ্ন অনুরাগীদের]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সুজয়ের এই ছবির চিত্রনাট্য় পড়ে নাকি করিনা হ্যাঁ করতে একটুও দেরি করেননি। জানা গিয়েছে, চলতি বছরের নভেম্বর মাস থেকেই শুরু হয়ে যাবে এই ছবির প্রি-প্রোডাকশনের কাজ। তারপর আগামী বছরের মার্চ মাস থেকে করিনাকে নিয়ে ছবির শুটিং শুরু করবেন সুজয়।

Kareena Kapoor

 

দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার এক মাস আগে আমির খানের সঙ্গে করিনা কাপুর শুটিং শেষ করেন লাল সিং চাড্ডা ছবির। ছোট ছেলে জন্মানোর পর কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন করিনা। করিনা নানা সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন ভাল চিত্রনাট্যের জন্য একেবারে মুখিয়ে রয়েছেন তিনি। শুধু তাই নয়, নিজের পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার কারণে সম্প্রতি হাতছাড়া হয়েছে ‘সীতা’ ছবিও। তাই এবার আর ঝুঁকি নিলেন না অভিনেত্রী। বেশি ভাবনা চিন্তা না করে সুজয়ের থ্রিলারে সবুজ সংকেত দিয়ে দিলেন করিনা কাপুর খান।

Kareena Kapoor

 

[আরও পড়ুন: Aryan Khan Case: হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা হয়েছে, জামিনের আবেদন জানিয়ে দাবি আরিয়ানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে