BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Aryan Khan Case: হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা হয়েছে, জামিনের আবেদন জানিয়ে দাবি আরিয়ানের

Published by: Suparna Majumder |    Posted: October 23, 2021 10:24 am|    Updated: October 23, 2021 2:22 pm

NCB misinterpreting WhatsApp chats, Aryan Khan claimed in bail plea filed in Bombay High Court | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও প্রমাণ নেই তাঁর বিরুদ্ধে। হোয়াটসঅ্যাপ চ্যাটেরও ভুল ব্যাখ্যা করা হয়েছে। বম্বে হাই কোর্টে দাখিল করা জামিনের আবেদনে নাকি এমনটাই দাবি করেছেন শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। এদিকে শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসের বাইরে দেখা গিয়েছে শাহরুখ খানের ম্যানেজারকে। কী কারণে তিনি এনসিবি অফিসে যান, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।  

Gauri Khan reportedly kept a mannat for son Aryan Khan's release

মাদক মামলায় গ্রেপ্তারির পর একাধিকবার জামিনের আবেদন করেছেন আরিয়ান। কিন্তু মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্ট ও NDPS  আদালতে তাঁর জামিনের আবেদন নামঞ্জুর হয়। শুক্রবার আবার মুম্বইয়ের বিশেষ আদালত আরিয়ানকে ৩০ অক্টোবর পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেয়। বম্বে হাই কোর্টে শাহরুখপুত্রের জামিনের আবেদনের শুনানি ২৬ অক্টোবর হওয়ার কথা। 

তবে শুক্রবার আরিয়ানের জামিনের আবেদনের শুনানি এগিয়ে আনার আরজি জানিয়ে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন আইনজীবী সতীশ মানেশিণ্ডে।  তাঁর যুক্তি ছিল এখনও পর্যন্ত আরিয়ানের বিরুদ্ধে প্রত্যক্ষ কোনও প্রমাণ পাওয়া যায়নি। তাঁর কাছ থেকে কোনও নিষিদ্ধ মাদকও পাওয়া যায়নি। শুধুমাত্র তদন্তের স্বার্থে তাঁকে আটকে রাখার কোনও মানে হয় না বলেই নাকি জানিয়েছেন তিনি। 

Aryan Khan surviving on biscuits and water inside jail

 

[আরও পড়ুন: ‘মাদক মামলায় আর নাম জড়াবে না’, অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ট্রোলড সারা আলি খান

অনেকেই আরিয়ানের মামলাকে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty)। হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরেই রিয়াকে গ্রেপ্তার করা হয়েছিল। প্রায় মাস খানেক জেলে কাটাতে হয়েছিল তাঁকে। আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডেকেও একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। শোনা গিয়েছে, আরিয়ানের সঙ্গে গাঁজা নিয়ে কথা বলার কথা স্বীকার করলেও অনন্যা দাবি করেন, নিছক ঠাট্টার ছলেই তিনি শাহরুখপুত্রের সঙ্গে গাঁজা সংক্রান্ত আলোচনা করেছিলেন। 

Suhana Khan and her friends

২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেপ্তার করা হয়। পাশাপাশি গ্রেপ্তার করা হয় আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকে। বাইকুল্লা জেলে রয়েছেন মুনমুন।  আরিয়ান ও আরবাজ রয়েছেন আর্থার রোড জেলে। শুক্রবার প্রথমবার ছেলের সঙ্গে দেখা করতে জেলে যান শাহরুখ খান (Shah Rukh Khan)। 

SRK Aryan

[আরও পড়ুন: অবশেষে স্বস্তি, দুর্ভোগ কাটিয়ে কালিম্পং থেকে ঘরে ফিরলেন পায়েল-দ্বৈপায়ন

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে