BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘মাদক মামলায় আর নাম জড়াবে না’, অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ট্রোলড সারা আলি খান

Published by: Suparna Majumder |    Posted: October 22, 2021 9:42 pm|    Updated: October 22, 2021 10:06 pm

Actress Sara Ali Khan trolled for wishing Amit Shah happy birthday | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah) জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রোল হলেন সারা আলি খান। এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) আর তাঁকে বিরক্ত করবে না, এমন কটাক্ষ করা হল সইফকন্যাকে।

Sara Ali Khan and Amit Shah

শনিবার ৫৭ বছরে পা দেন অমিত শাহ। অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। সকাল সাড়ে দশটা নাগাদ সোশ্যাল মিডিয়ায় সারা লেখেন, “কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা।”

[আরও পড়ুন: অবশেষে স্বস্তি, দুর্ভোগ কাটিয়ে কালিম্পং থেকে ঘরে ফিরলেন পায়েল-দ্বৈপায়ন]

সারার এই টুইটের পরই ট্রোলের পালা শুরু হয়ে যায়। কেউ লেখেন, “আর কোনও এনসিবি হানা হবে না, এবার তুমি নিরাপদ”, কেউ আবার লেখেন, “সারা আলি খান নিজেকে সেফ করে নিলেন”। একজন আবার অমিত শাহর ছবি শেয়ার করে তার উপরে লেখেন, “এনসিবি হানার তালিকা থেকে সারা’র নাম কেটে দাও।”

Sara Tweet

Sara ali khan tweet Tweet of Sara

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের (Aryan Khan) গ্রেপ্তারির পর থেকে মাদক মামলায় বলিউড ফের সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছে। এখনও আর্থার রোড জেলে দিন কাটছে আরিয়ানের। একাধিকবার জামিনের আবেদন নামঞ্জুর হয়েছে। এদিকে আবার চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডেকে শুক্রবার টানা জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। সোমবার ফের তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।

মাদক মামলায় সারার নাম জড়িয়েছিল সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর। সেই সময় দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিংয়ের পাশাপাশি সারাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। শোনা গিয়েছিল, ‘কেদারনাথ’ সিনেমার শুটিংয়ের সময় থেকে সারা ও সুশান্ত অনেক কাছাকাছি চলে এসেছিলেন। একসঙ্গে বেড়াতেও নাকি গিয়েছিলেন দু’জন। তবে পরে আর সুশান্ত মামলায় সারা’র নাম সেভাবে উঠে আসেনি।    

[আরও পড়ুন: মাদক মামলা: দু’টি আদালতে একাধিকবার খারিজ আরিয়ানের জামিনের আবেদন, কেন জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে