২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাদক মামলা: দু’টি আদালতে একাধিকবার খারিজ আরিয়ানের জামিনের আবেদন, কেন জানেন?

Published by: Suparna Majumder |    Posted: October 22, 2021 4:46 pm|    Updated: October 22, 2021 5:08 pm

Why Aryan Khan's bail plea is rejected? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২ অক্টোবর বিলাসবহুল ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ৩ অক্টোবর শাহরুখপুত্র আরিয়ান খানকে (Aryan Khan) গ্রেপ্তার করা হয়। মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্টে জামিনের আবেদন করেছিলেন আরিয়ানের আইনজীবী, তারপর NDPS আদালত। দুই জায়গাতেই আরিয়ানের জামিনের আবেদন না মঞ্জুর হয়ে যায়। এবার বম্বে হাই কোর্টের দ্বারস্থ শাহরুখপুত্র। কেন একাধিকবার আবেদন সত্ত্বেও মাদক মামলায় জামিন পাচ্ছেন না আরিয়ান? এই প্রশ্নের উত্তরে নানা তথ্য প্রকাশ্যে আসছে।

Aryan Khan 

শোনা গিয়েছে, আরিয়ানের কাছ থেকে কোনও মাদক পাওয়া যায়নি। তাহলে কেন তাঁকে জেলে থাকতে হচ্ছে? মনে করা হচ্ছে এর নেপথ্যে রয়েছে আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট। সূত্রের খবর মানলে, শাহরুখপুত্রের হোয়াটসঅ্যাপের মাধ্যমে অনেক তথ্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর থেকে নাকি জানা গিয়েছে, আরিয়ান নিয়মিত নিষিদ্ধ মাদক লেনদেনের সঙ্গে যুক্ত ছিলেন। আর তাতে আন্তর্জাতিক মাদকচক্রেরও হদিশ পাওয়া যেতে পারে বলে মনে হচ্ছে। 

Aryan Khan arrested

[আরও পড়ুন: নেটফ্লিক্সে তুমুল জনপ্রিয় ‘স্কুইড গেম’, কেন দর্শকদের এত পছন্দ কোরিয়ান সিরিজটি?

উল্লেখ্য, বৃহস্পতিবারই শাহরুখ খানের (Shah Rukh Khan) মন্নতে গিয়েছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। প্রথমে মনে করা হয়েছিল, মন্নতে তল্লাশি চালাতেই গিয়েছিলেন তদন্তকারী অফিসাররা। কিন্তু পরে জানা যায়, আরিয়ান বৈদ্যুতিন সামগ্রী সংগ্রহ করতেই যাওয়া হয়েছিল। আরিয়ানের সঙ্গেই গ্রেপ্তার হয়েছিল তাঁর দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা। NCB অফিসারদের সন্দেহ, এঁরা দু’জন বড় মাদকচক্রের সঙ্গে সরাসরি যুক্ত। তাই অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। 

Shah Rukh Khan's son Aryan

আরিয়ানের সঙ্গে চ্যাটের সূত্র ধরেই নাকি চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডেকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। প্রত্যেক ক্ষেত্রেই গুরুত্বপূর্ণ হয়ে উঠছে হোয়াটসঅ্যাপ চ্যাট। উল্লেখ্য, এই হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরেই প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) গ্রেপ্তার করেছিল এনসিবি। তাঁকে জামিনের জন্য প্রচুর বেগ পেতে হয়েছিল। বম্বে হাই কোর্টে আরিয়ান জামিন পাবেন কি না, তা জানা যাবে ২৬ অক্টোবর। 

[আরও পড়ুন: পরপর ফ্লাইট বাতিল! কীভাবে ফিরবেন বাড়ি? বাগডোগরা বিমানবন্দরে দুশ্চিন্তায় পায়েল-দ্বৈপায়ন

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে