২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করিনার নতুন ইনিংস, এবার ওটিটিতে আসছেন সইফ ঘরণি!

Published by: Akash Misra |    Posted: March 16, 2022 12:59 pm|    Updated: March 16, 2022 3:04 pm

Kareena Kapoor To Make Her OTT Debut | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের অভিনেতারা এখন অনেক বেশি এক্সপেরিমেন্টের দিকে ঝুঁকছেন। আর তাই তো শুধু বড়পর্দাতেই তাঁরা আটকে থাকতে চাইছেন না। বরং ওটিটির যুগে সহজে অনুরাগীদের কাছে পৌঁছে যেতে একের পর এক তারকারা পা দিচ্ছেন ওয়েব দুনিয়ায়। আর এবার সেই তালিকায় নিজের নাম লিখিয়ে ফেললেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। বলিউডের নতুন খবর অনুযায়ী, পরিচালক সুজয় ঘোষের (Sujay Ghosh) নতুন ছবি দিয়েই ওটিটিতে পা রাখতে চলেছেন করিনা।

দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার এক মাস আগে আমির খানের সঙ্গে করিনা কাপুর শুটিং শেষ করেন লাল সিং চাড্ডা ছবির। ছোট ছেলে জন্মানোর পর কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন করিনা। করিনা নানা সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন ভাল চিত্রনাট্যের জন্য একেবারে মুখিয়ে রয়েছেন তিনি। শুধু তাই নয়, নিজের পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার কারণে সম্প্রতি হাতছাড়া হয়েছে ‘সীতা’ ছবিও। তাই এবার আর ঝুঁকি নিলেন না অভিনেত্রী। বেশি ভাবনা চিন্তা না করে সুজয়ের থ্রিলারে সবুজ সংকেত দিয়ে দিলেন করিনা কাপুর খান।

Kareena Kapoor in TV show Spy Bahu promo

[আরও পড়ুন: প্রতিটি বিয়ের পরই আরেকটি প্রেম! শ্রাবন্তীকে ফের খোঁচা রোশনের?]

Kareena Kapoor Khan celebrate International Yoga Day with her bikini avatar

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সুজয়ের এই ছবির চিত্রনাট্য় পড়ে নাকি করিনা হ্যাঁ করতে একটুও দেরি করেননি। জানা গিয়েছে, মার্চ মাস থেকে করিনাকে নিয়ে ছবির শুটিং শুরু করবেন সুজয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

 

জাপানি লেখক কেইগো হিগাসিনো-র ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এস’-র বলিউড ভার্সনই তৈরি করছেন নেটফ্লিক্সের জন্য। এই ছবিতে করিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জয়দীপ আহলাওয়াত ও বিজয় বর্মা।

[আরও পড়ুন: শাহরুখের ‘সারপ্রাইজ’ ভেস্তে দিলেন সলমন! ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে