BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাপারাজ্জি দেখে মেজাজ হারাল তৈমুর! করিনার ছেলের আচরণে বিরক্ত নেটদুনিয়া

Published by: Sayani Sen |    Posted: April 24, 2022 2:22 pm|    Updated: April 24, 2022 3:53 pm

Kareena Kapoor’s son Taimur screams ‘bandh karo’ to paps । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকা বাবা-মায়ের সন্তান বলে কথা। তাই ছোট থেকেই সইফ-করিনার দুই সন্তানকে নিয়ে আগ্রহের শেষ নেই। তারা কী করছে, কোথায় যাচ্ছে তা নিয়ে মাথাব্যথা যেন লেগেই রয়েছে। তবে বরাবরই ক্যামেরা থেকে নিজের সন্তানদের দূরেই রাখেন সইফিনা। অনুরোধও করেছেন পাপ্পারাজ্জিদের। কিন্তু কে শোনে কার কথা! ক্যামেরার ফ্ল্যাশ যেন পিছুছাড়া হয় না তৈমুরের। এবার পাপ্পারাজ্জিদের উপর মেজাজ হারাল সইফ-করিনার বড় ছেলে। ‘বন্ধ করো’, বলে রীতিমতো গর্জে উঠল সে। ভিডিও ভাইরাল হয়েছে নিমেষে। আর তা দেখে তাজ্জব প্রায় সকলেই। তৈমুরের সমালোচনায় সরব নেটিজেনদের একাংশ।

সারা সপ্তাহ ধরে লাইট, ক্যামেরা, অ্যাকশন নিয়ে ব্যস্ত থাকেন সইফ-করিনা। সপ্তাহান্তের অবসরে কিছুটা অক্সিজেন সঞ্চয়ই লক্ষ্য তারকা দম্পতির। উইকএন্ডে সন্তানদের সময় দেন তাঁরা। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে সেভাবেই সময় কাটাতে দেখা গিয়েছে তারকা দম্পতিকে। করিনা ঘুরে বেড়াচ্ছেন। আশেপাশেই রয়েছেন তাঁর দুই সন্তান। তৈমুর ঘুরে বেড়াচ্ছে। পাপ্পারাজ্জির নজরও তার দিকে। হাত নেড়ে ক্যামেরা বন্ধ করতে বলে বছর পাঁচেকের তৈমুর। বলে ‘বন্ধ করো’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই কিয়ারা ও সিদ্ধার্থের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জোর চর্চা, কী বার্তা দিলেন দু’জনে?]

তৈমুরের মেজাজ হারানোর ভিডিও ভাইরাল হয়ে যায় নিমেষেই। ছোট্ট তৈমুরের এহেন ব্যবহার কাম্য নয় বলেই দাবি নেটিজেনদের। কেউ কেউ তাকে ‘বদমাস’ বলেও কটাক্ষ করে।

Taimur

অনেকে আবার পারিবারিক শিক্ষা নিয়েও প্রশ্ন তুলেছেন।

Taimur

আবার তৈমুরের ব্যবহারকে সমর্থনও করেছেন নেটিজেনরা। সকলের ব্যক্তিগত পরিসর রয়েছে। আর তাকে সম্মান করা প্রয়োজন বলেই মত অনেকের।

Taimur

ছোট্ট জে যদিও পাপ্পারাজ্জির সম্পর্কে এখনও কিছুই বুঝতে শেখেনি। খেলনা গাড়িতেই মন মজেছে তার। তৈমুর যখন রেগে আগুন তখন সে গাড়ি চালাতে ব্যস্ত।

Jeh

[আরও পড়ুন: প্রকাশ্যে অনীক দত্তর ‘অপরাজিত’ ছবির ট্রেলার, ফিরল ‘পথের পাঁচালী’র স্মৃতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে