BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা মুক্ত করিম, হাসপাতাল থেকে ছাড়া পেলেন বলিউড প্রযোজক

Published by: Bishakha Pal |    Posted: April 18, 2020 12:53 pm|    Updated: April 18, 2020 12:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে স্বস্তি মোরানি পরিবারে। শাজা ও জোয়া মোরানির পর এবার সুস্থ হয়ে বাড়ি ফিরলেন করিম মোরানি। এপ্রিল মাসের গোড়ার দিকে তাঁর শরীরে করোনা ভাইরাসের সন্ধান মেলে। তারপর তাঁকে ভরতি করা হয় মুম্বইয়ের নানাবতী হাসপাতালে। সেখানে আইসোলেশন ওয়ার্ডে রেখে তাঁর চিকিৎসা শুরু হয়। ১৭ এপ্রিল তাঁর লালারস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এরপর, ১৮ এপ্রিল, শনিবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় করিম মোরানিকে।

হাসপাতাল থেকে ফিরে মোরানি বলেছেন, পরপর দু’বার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে। বন্ধু এবং পরিবারের প্রার্থনার ফলে আজ তিনি করোনা মুক্ত। নানাবতী হাসপাতালে তাঁকে খুব যত্ন করা হয়েছে বলেও জানান তিনি। করোনা যুদ্ধে সরকার ও চিকিৎসকদের কাজের প্রশংসাও করেন তিনি। তবে এখনও করিম মোরানিকে ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। করিম মোরানির করোনা ধরা পড়ার পর চিন্তায় ছিল পরিবার। কারণ প্রযোজক ইতিমধ্যেই দু’বার হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তাঁর বয়সও ৬০ পেরিয়েছে। একবার জটিল অস্ত্রপচারও হয় তাঁর। ফলে শারীরিক অবস্থা এমনিতেই ভাল ছিল না করিম মোরানির। করোনা যুদ্ধে তিনি কতটা জয়ী হতে পারবেন, তা নিয়ে স্বাভাবিকভাবেই শঙ্কা দেখা দিয়েছিল। কিন্তু মনের জোরে শেষ পর্যন্ত জয়লাভ করেন বলিউজের প্রযোজক ও শাহরুখের বন্ধ করিম।

[ আরও পড়ুন: বাতিল বিলাসবহুল অনুষ্ঠান, বিয়ের খরচের পুরোটাই ত্রাণ তহবিলে দিলেন অভিনেত্রী পূজা ]

উল্লেখ্য, মোরানি পরিবারের দুই মেয়ে জোয়া এবং শাজার করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই তৎপরতায় সঙ্গে মু্ম্বই প্রশাসন ব্যবস্থা নেয়। মু্ম্বইয়ের অশোক নগর সোসাইটির শগুন বহুতলে মোরানিদের যে বিলাসবহুল আবাসন রয়েছে সেখানেই থাকেন মোরানি পরিবারের ৯ জন সদস্য। প্রত্যেকের লালারস পরীক্ষা করা হয়। করিম মোরানির রিপোর্ট পজিটিভ আসে। নানাবতী হাসপাতালে তাঁর চিকিৎসা চললেও দুই মেয়ে শাজা ও জোয়া মোরানি করোনা মুক্ত। সোমবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে তাঁদের। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর জোয়া বলেন, চিকিৎসক, নার্স এবং হাসপাতালের কর্মীদের প্রতি তিনি কৃতজ্ঞ। তাঁরা প্রতিদিন জোয়ার স্বাস্থ্যের যত্ন নিয়েছেন। সুস্থতার জন্য প্রার্থনা করেছেন। এবার তিনি করোনা মুক্তি হয়ে বাড়ি ফিরছেন। এই অনুভূতি বর্ণনা করা যায় না। করোনা মোকাবিলায় সরকার যা করছে, তারও প্রশংসা করেন জোয়া। প্রত্যেকের স্বাস্থ্য এবং সুরক্ষা সম্পর্কে নজর রাখার জন্য সরকারকে ধন্যবাদ জানান তিনি। এছাড়া তিনি সংবাদমাধ্যমকে সংবেদনশীল হওয়ার জন্য ধন্যবাদ দেন। সোশ্যাল মিডিয়ায় যাঁরা তাঁদের সেরে ওঠার জন্য প্রার্থনা জানিয়েছেন, তাঁদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন জোয়া।

[ আরও পড়ুন: ‘দুর্দান্ত শিল্পী ছিলেন’, করোনায় ‘ই.টি.’র সিনেমাটোগ্রাফার অ্যালেনের প্রয়াণে শোকপ্রকাশ স্পিলবার্গের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement