BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ 

Advertisement

কৃষকদের ‘সন্ত্রাসবাদী’ তকমা! কঙ্গনার বিরুদ্ধে মামলার নির্দেশ কর্ণাটকের আদালতের

Published by: Suparna Majumder |    Posted: October 10, 2020 4:34 pm|    Updated: October 10, 2020 4:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কৃষি বিলের পক্ষে টুইট করতে গিয়ে কৃষকদের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তার জেরেই অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করার অনুমতি দেল কর্ণাটকের টুমকুরু জেলার এক আদালত। রমেশ নায়েক নামের স্থানীয় এক আইনজীবীর আবেদনের ভিত্তিতে কঙ্গনার বিরুদ্ধে প্রাথমিক FIR দায়ের করার নির্দেশ দেওয়া হয়।

দেশজুড়ে বিরোধিতা সত্ত্বেও রাজ্যসভায় অধিবেশনে কৃষি বিলগুলি পাশ (Farm Bills) করিয়ে নেয় কেন্দ্র। এর সপক্ষে টুইট করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। মোদির টুইট শেয়ার করে কঙ্গনা লেখেন, “মোদিজি কেউ ঘুমিয়ে থাকলে তাকে জাগানো সম্ভব। যে ভুল বুঝছে, তাকে ঠিকটা বোঝানোও যায়। কিন্তু যে ঘুমনোর ভান করে কিংবা না বোঝার অভিনয় করে, তাদের বোঝাতে পারবেন না আপনি। এরা সেই সন্ত্রাসবাদীরাই যারা CAA’র পর নাগরিকত্ব না হারিয়েও রক্তগঙ্গা বইয়ে দিয়েছিল।”

[আরও পড়ুন: ‘গিনি ওয়েডস সানি’ রিভিউ: বিয়ের এই আসরে একেবারেই বেমানান বিক্রান্ত-ইয়ামি]

কঙ্গনার এই ‘সন্ত্রাসবাদী’ মন্তব্যের বিরুদ্ধে সেই সময় অনেকেই সোচ্চার হয়েছিলেন। পাঞ্জাব কংগ্রেসের পক্ষ থেকে কঙ্গনার কুশপুত্তলিকাও পোড়ানো হয়েছিল। সেই ছবি শেয়ার কংগ্রেসকে (Congress) কটাক্ষও করেছিলেন কঙ্গনা। তবে এবার আইনি গেরোয় পড়লেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। ইতিমধ্যেই মুম্বইয়ের অফিস ভাঙাকে কেন্দ্র করে বৃহণ্মুম্বই পুরনিগমের (BMC) বিরুদ্ধে আদালতে লড়ছেন কঙ্গনা। এবার কৃষি বিল সংক্রান্ত মন্তব্যে তাঁর বিরুদ্ধে FIR দায়ের করার নির্দেশ জারি হল। এমনিতে টুইটারে বেশ সক্রিয় বলিউড অভিনেত্রী। তবে এবিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য সোশ্যাল মিডিয়ায় তিনি করেননি। বর্তমানে ‘থালাইভি’র (Thalaivi) শুটিং করছেন কঙ্গনা। ছবিতে তিনি রয়েছেন জয়ললিতার (Jayalalithaa) ভূমিকায়।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল, স্বাভাবিক রক্তচাপ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement