BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনা আতঙ্ক: ‘পেয়ার কা পঞ্চনামা’ স্টাইলে সচেতন থাকার পরামর্শ কার্তিকের

Published by: Bishakha Pal |    Posted: March 20, 2020 5:37 pm|    Updated: March 20, 2020 8:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সচেতনতায় সমস্ত সেলিব্রিটি পোস্ট করছেন ভিডিও। নিচ্ছেন সেফ হ্যান্ড চ্যালেঞ্জ। এই পরিস্থিতিতে কার্তিক আরিয়ানও করোনা সচেতনতায় ভিডিও পোস্ট করলেন। তবে তাঁর ভিডিওটি অন্যরকম। ‘পেয়ার কা পঞ্চনামা’ স্টাইলে তিনি সবাইকে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন।

২ মিনিট ২৪ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ভিডিওর প্রথমে তিনি বলেছেন, “সমস্যা? সমস্যা এটাই যে আমরা সবাই জিনিয়াস।” এরপরই তিনি শুরু করেন তাঁর বাক্যবাণ। এমন ভয়াবহ পরিস্থিতিতেও যাঁরা অফিস যাওয়ার কথা ভাবছেন, তাঁদের একহাত নেন অভিনেতা। বলেন, বিশ্বের সব বড় কোম্পানি বলছে ‘ওয়ার্ক ফ্রম হোম’। কিন্তু ‘জিনিয়াস’ লোকেরা অফিস যাওয়ার জন্য উতলা হচ্ছেন। এখন সবার ইকোনমির কথা মনে পড়ছে। এতদিন সেসব মনে পড়েনি? আর যারা এই সময়টাকে ছুটির আমেজ নিয়ে মাঠে গিয়ে খেলাধূলা করছেন, প্রাতঃভ্রমণে বেরোচ্ছেন, পার্টিতে যোগ দিচ্ছেন, তাঁদের কার্তিক বলেছেন এটি সতর্ক থাকার সময়। স্কুল, কলেজ, IPL বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে, ছবির মুক্তি আটকে গিয়েছে। কিন্তু মানুষ যেন ছুটির মেজাজেই আছে।

[ আরও পড়ুন: লন্ডন থেকে ফিরে কোয়ারেন্টাইনে থাকার বালাই নেই! প্রশ্নের মুখে অভিনেতা অভিষেকের দায়িত্ববোধ ]

বার, রেস্তরাঁর মালিকরা ভাবছিলেন, তাঁদের ব্যবসা হয়তো বন্ধ হয়ে যাবে। কিন্তু তাঁদের দোকানের বাইরেই তো লম্বা লাইন। আইসক্রিম খেয়ে ‘করোনা স্ট্রেস’ থেকে মুক্তি পাওয়ার ছবি পোস্ট করছে প্রেমিক-প্রেমিকারা। কিন্তু আসল ‘করোনা স্ট্রেস’ তো শুরুই হয়নি। যদি একবার ভারত স্টেজ ৩-এ পৌঁছে যায়, তখন বোঝা যাবে ‘করোনা স্ট্রেস’ কাকে বলে। চিন বা ইটালি সেই রাস্তা দিয়ে হেঁটেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, এমনকী ভাইরাস বিশেষজ্ঞ ডক্টর ফকি বলেছেন, যদি বাড়বাড়ন্ত মনে হয়, তাহলেও দূরত্ব রাখুন। আর মানুষ ট্রেন ধরে জুহু বিচে পাওভাজি খেতে আসছে। ইটালির মানুষ ভিডিও করে বলছে, তারা কী ভুল করেছিল। আমরা আজ সেই ভুলই করছি।

এরপরই অভিনেতা বলেন, এই সময় নিজে সুরক্ষিত থাকুন ও সবাইকে সুরক্ষিত রাখুন। যদি বন্ধুরা ঘুরতে যাওয়ার কথা বলে, তাহলে তাদের বলুন। যতদিন না সরকার কোনও সুসংবাদ দিচ্ছে, ততদিন ঘুরতে যাওয়া, পার্টি করা ইত্যাদি বন্ধ রাখুন। জমায়েত এড়িয়ে চলুন, বাড়িতে থেকে কাজ করুন, বাবা মায়ের সঙ্গে সময় কাটান। সবাই সচেতন হলে তবেই এই সমস্যা থেকে বেরিয়ে আসা সম্ভব।

[ আরও পড়ুন: ভারতীয় তারকামহলে করোনার থাবা, প্রথম আক্রান্ত বলিউড গায়িকা কণিকা কাপুর ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

My Appeal in my Style Social Distancing is the only solution, yet 🙏🏽

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement