৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভারতীয় তারকামহলে করোনার থাবা, প্রথম আক্রান্ত বলিউড গায়িকা কণিকা কাপুর

Published by: Bishakha Pal |    Posted: March 20, 2020 2:13 pm|    Updated: March 20, 2020 2:16 pm

Bollywood singer Kanika Kapoor tests positive for coronavirus

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউডের পর বলিউডে এবার করোনা গ্রাসে। টম হ্যাংকস, ওলগা কুরিলেঙ্কো, ইদ্রিশ এলবা, ক্রিস্টোফার হিফজু, ইন্দিরা বর্মার পর এবার Covid-19 ভাইরাসের সন্ধান মিলল গায়িকা কণিকা কাপুরের শরীরে। লখনউয়ে তাঁর সোয়াব পরীক্ষা করা হয়। শুক্রবার পরীক্ষার রিপোর্ট আসে। তখনই জানা যায় করোনায় আক্রান্ত হয়েছে ‘বেবি ডল’ গায়িকা। তারপর থেকে আইসোলেশনেই রাখা হয়েছে তাঁকে।

জানা গিয়েছে, ৪১ বছরের এই গায়িকা কিছুদিন আগে লন্ডনে গিয়েছিলেন। ১৫ মার্চ তিনি দেশে ফেরেন। কিন্তু বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনে যাননি তিনি। উলটে লখনউয়ের একটি পাঁচতারা হোটেলে একটি পার্টির আয়োজন করেন তিনি। সেখানে নিমন্ত্রিত ছিলেন অনেক তাবড় ব্যক্তিত্ব। এরপরই তাঁর শরীরে Covid-19-এর সন্ধান মেলে। লখনউয়ের কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটি হাসপাতালে তাঁকে ভরতি করা হয়েছে। গায়িকার পরিবারকে পাঠানো হয়েছে কোয়ারেন্টাইনে।

[ আরও পড়ুন:  কানের রেড কার্পেটেও করোনার থাবা, স্থগিত চলচ্চিত্র উৎসব ]

হলিউডে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী ভাইরাস করোনা। প্রায় ৫ জন সেলিব্রিটি ইতিমধ্যেই করোনার কবলে পড়েছেন। হলিউড সেলিব্রিটিদের মধ্যে প্রথম করোনা আক্রান্ত হন টম হ্যাংকস। ওয়ার্নার ব্রাদারস প্রযোজিত গায়ক এলভিস প্রেসলির উপর একটি ছবির কাজের জন্য অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে গিয়েছিলেন সস্ত্রীক টম হ্যাংকস। সেখানেই করোনায় আক্রান্ত হন তিনি। তাঁর স্ত্রীর শরীরেরও করোনার সন্ধান মেলে। তারপরই সেল্‌ফ কোয়ারেন্টাইনে চলে যান তাঁরা। অস্ট্রেলিয়ারই এক প্রান্তিক অঞ্চলের বাড়িতে সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন এই সেলেব দম্পতি।

এরপরই খবর আসে ‘বন্ড গার্ল’ ওলগা কুরিলেঙ্কোও করোনায় আক্রান্ত। অসুস্থতার কথা তিনি নিজেই ইনস্টাগ্রামে জানান। ঠিক তার পরদিনই জোড়া দুঃসংবাদ। হলিউড হার্টথ্রব ইদ্রিশ এলবা ও ‘গেম অফ থ্রোনস’ অভিনেতা ক্রিস্টোফার হিফজুও করোনা আক্রান্ত। এরপর, বৃহস্পতিবার জানা যায় ‘গেম অফ থ্রোনস’ অভিনেত্রী ভারতীয় বংশোদ্ভূত ইন্দিরা বর্মাও করোনায় আক্রান্ত। সোশ্যাল মিডিয়ায় তিনি জানান, COVID 19 বাসা বেঁধেছে তাঁর শরীরে। করোনা সংক্রমণের কথা জানার পরই ব্যক্তিগতভাবে নিজেকে কোয়ারেন্টাইন করে ফেলেছেন বলেও জানান ইন্দিরা। আর এবার বলিউড থেকে এল দুঃসংবাদ। করোনায় আক্রান্ত হলেন কণিকা কাপুর। ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে তিনিই প্রথম করোনায় আক্রান্ত হলেন।

[ আরও পড়ুন: করোনা আক্রান্ত ‘গেম অফ থ্রোনস’ খ্যাত ইন্দিরা বর্মা, কোয়ারেন্টাইনে অভিনেত্রী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে