BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত ‘গেম অফ থ্রোনস’ খ্যাত ইন্দিরা বর্মা, কোয়ারেন্টাইনে অভিনেত্রী

Published by: Sandipta Bhanja |    Posted: March 19, 2020 7:11 pm|    Updated: March 19, 2020 9:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিস্টোফার হিভজুর পর ‘গেম অফ থ্রোনস’ খ্যাত আরও এক তারকা করোনা আক্রান্ত। তিনি ইন্দিরা বর্মা। ভারোতীয় বংশোদ্ভূত। করোনা আক্রান্ত হওয়ার খবর ইন্দিরা নিজেই তাঁর সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন। খবর প্রকাশ্যে আসার পরই জোর শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। ভারতীয় বংশোদ্ভূত অভিনেত্রীকে নিয়ে উদ্বিগ্ন সহকর্মীরা।

বুধবার সোশ্যাল মিডিয়ায় ইন্দিরা জানিয়েছেন, COVID 19-এ আক্রান্ত তিনি। পরীক্ষা করানোর পর জানতে পারেন যে করোনা সংক্রামিত হয়েছেন তিনি। করোনা সংক্রমণের কথা জানার পরই ব্যক্তিগতভাবে নিজেকে কোয়ারেন্টাইন করে ফেলেছেন বলেও জানান ইন্দিরা। পাশাপাশি অভিনেত্রী এও জানান, প্রত্যেকে যেন যথাযথ সতর্কতা অবলম্বন করেন। নিজের ঘরে থাকেন। ভারতীয় বংশোদ্ভূত অভিনেত্রী ভক্তদের কাছে আবেদন জানিয়েছেন যে, “সতর্ক এবং সাবধানে থাকুন প্রত্যেকে।”

প্রসঙ্গত, দিন কয়েক আগে ‘গেম অফ থ্রোনস’-এর ক্রিস্টোফার হিভজুও নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। তিনি ও তাঁর পরিবার নরওয়েতে কীভাবে সেলফ কোয়ারেন্টিনে রয়েছেন, তা জানিয়ে এক লম্বা পোস্ট করেছেন। ক্রিস্টোফারের কথায়, তাঁর বাড়ির লোকেরা ঠিক থাকলেও তিনি আপাতত একটু সর্দি-কাশিতে ভুগছেন। পাশাপাশি তিনি এও সাবধানবাণী দিয়েছিলেন যে এই মারণরোগ আরও ভয়াবহ আকার নিতে চলেছে, কাজেই সবার উচিত সাবধানতা অবলম্বন করা। “সবাইকে একসঙ্গে করোনার মোকাবিলা করতে হবে। জনগণের স্বার্থে সরকারের দেওয়া বিধিনিষেধ মেনে চলুন”, বলছেন হিভজু। 

[আরও পড়ুন: করোনা সতর্কতা: নিষেধাজ্ঞা অমান্য করে জিমে? শাহিদ কাপুরকে নোটিস পাঠাল মুম্বই পুরসভা]

ইন্দিরা বর্মা এবং ক্রিস্টোফার হিভজু ছাড়াও টম হ্যাংকস, খ্যাতনামা জেমস বন্ড অভিনেত্রী ওলগা কুরিলেঙ্কো, ‘ফার্স্ট অ্যান্ড ফিউরিয়াস’ অভিনেতা ইদ্রিস এলবার মতো হলিউড তারকারাও করোনা আক্রান্ত হয়েছেন। যদিও হাসপাতাল থেকে ছাড়া পেয়ে টম হ্যাংকস তাঁর স্ত্রীর সঙ্গে অস্ট্রেলিয়ারই এক বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন আপাতত।

[আরও পড়ুন: মুসলিম হয়েও কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো, হিন্দুত্ববাদীদের রোষের মুখে সারা আলি খান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement