০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফাঁস আমির-ক্যাটরিনার ‘ঠাগস অফ হিন্দোস্তান’ লুক, তোলপাড় নেটদুনিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 9, 2018 9:35 pm|    Updated: September 17, 2019 11:49 am

Katrina Kaif, Aamir Khan and Fatima Sana Shaikh's Thugs Of Hindostan pics leaked

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিশ্ছিদ্র নিরাপত্তা। মাছি গলাও অতি দুষ্কর ছিল। কিন্তু শেষ রক্ষা হল না। যা হওয়ার তাই হল। ‘আমির স্যার’-এর কড়া নির্দেশ সত্ত্বেও ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিংয়ের ছবি ফাঁস হয়েই গেল।

golden goddess ✨✨🌟💛 #ThugsOfHindostan ✨

A post shared by katrina kaif (@katrinakaiflatinoamerica) on

ক্যাটরিনা কাইফের একটি ফ্যানপেজ মারফত এ ছবি সম্প্রতি নেটদুনিয়ায় ঘোরাফেরা করছে। ছবিতে সোনালি পোশাকে ফ্লোরে নিজের শটের জন্য অপেক্ষা করছেন ক্যাট। জানা গিয়েছে, ছবির টাইটেল ট্র্যাকের জন্য এ দৃশ্যটি ক্যামেরাবন্দি করা হচ্ছে। ক্যাটের এ লুক ইতিমধ্যেই বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের।

[‘মসজিদে নিষিদ্ধ হোক লাউস্পিকার’, সোনুর পর সরব জাভেদ আখতারও]

অপেক্ষা ছিল আমিরের লুকটি দেখার। তাও দেখা গেল প্রায় একই সময়। আমির খানের একটি ফ্যানপেজ থেকে ছবিটি আপলোড করা হয়েছে। সঙ্গে রয়েছেন মিস্টার পারফেকশনিস্টের ‘দঙ্গল’ কন্যা ফতিমা সানা শেখ। ‘ঠাগস’দের পোশাকেই রয়েছেন দু’জনে। ছবি দেখেই বোঝা যাচ্ছে আমির-ফতিমা জুটিও গানের দৃশ্যই শুট করছেন।

#thugsofhindostan klip çekimi ..😍 #AamirKhan🌟 #fatimasanashaikh

A post shared by Aamir Khan 🇮🇳🇹🇷 (@aamirkhan.fanturkey) on

কিছুদিন আগেই বিগ বি অমিতাভ বচ্চনের ‘ঠাগস অফ হিন্দোস্তান’ লুক ফাঁস হয়ে গিয়েছিল। তা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ঘটনায় বেজায় চটেছিলেন আমির। শোনা গিয়েছিল, এ ঘটনার পরই নাকি ফ্লোরে কড়া নির্দেশ দিয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। জানিয়ে দিয়েছিলেন, শুটিং ফ্লোরের কোনও ছবি যেন মিডিয়া বা সোশ্যাল মিডিয়ায় ফাঁস না হয়। কিন্তু তা আর হল কই! কেবল আমিরেরই নয়, ক্যাটরিনা ও ফতিমার ছবিও প্রকাশ্যে চলে এল। এতে অবশ্য ক্ষতির কিছু নেই। কারণ কয়েকটি ছবি ফাঁস হওয়াতে আমিরের ছবির অপেক্ষা কোনওভাবেই কমেনি বরং তা বেড়ে গিয়েছে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

[নারীর পৃথিবী না পালটাক, পর্দায় প্যাডম্যান-এর বদলের ডাকটুকুই প্রাপ্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে