২৩  মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৭ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

Katrina Kaif and Vicky Kaushal Wedding: ভিকি-ক্যাটরিনার বিয়ের জন্য বন্ধ মন্দিরে যাওয়ার রাস্তা! অভিযোগ রাজস্থানের আইনজীবীর

Published by: Suparna Majumder |    Posted: December 7, 2021 9:15 am|    Updated: January 20, 2022 6:53 pm

Katrina-Vicky Wedding: A complaint has been filed for reportedly blocking the way to Temple

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থানে পৌঁছে গিয়েছেন ভিকি কৌশল ( Vicky Kaushal ) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। ৭০০ বছরের পুরনো দুর্গে (এখন যা বিলাসবহুল হোটেল) গাঁটছড়া বাঁধবেন দুই তারকা। চারদিকে সাজো সাজো রব। কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা। এতেই হয়েছে বিপত্তি। বলিউডের এই হাই প্রোফাইল বিয়ের জন্য বন্ধ করা হয়েছে মন্দিরে যাওয়ার রাস্তা। তাতেই আপত্তি রাজস্থানের এক আইনজীবীর। লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। 

 

রাজস্থানের সোয়াই মাধোপুর জেলায় অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট হোটেল। শোনা যায়, চতুর্দশ শতকে তৈরি হয়েছিল এই দুর্গ। এখন বিলাসবহুল হোটেলে রূপান্তরিত হলেও দুর্গের আভিজাত্য এতটুকু কমেনি। দুর্গের ভিতরে দু’টি প্রাসাদ ও দু’টি মন্দির রয়েছে। এর মধ্যে একটি চৌথ মাতার মন্দির। আইনজীবী নেত্রবিন্দু  সিং জাদাউনের অভিযোগ, ভিকি-ক্যাটরিনার (ViKat) বিয়ের জন্য নাকি ৬ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত মন্দিরে যাওয়ার রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। সাধারণ দর্শনার্থীদের জন্য এই রাস্তা অবিলম্বে খুলে দেওয়ার আরজি জানিয়েছেন তিনি। 

 

[আরও পড়ুন: শরীরে এই সমস্যাগুলি আছে? তাহলে ভুলেও কাজু খাবেন না]

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ভিকি ও ক্যাটরিনার (Vicky-Katrina) পাশাপাশি ডিস্ট্রিক্ট কালেক্টর ও হোটেলের ম্যানেজারের নাম নিজের অভিযোগপত্রে উল্লেখ করেছেন রাজস্থানের আইনজীবী। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। একসঙ্গে দু’জনকে দেখার অপেক্ষায় প্রায় সকলেই। তবে বিয়েতে গোপনীয়তা বজায় রেখেছেন ভিক্যাট। শোনা গিয়েছে সলমন খানের নিরাপত্তারক্ষী শেরার এজেন্সি বিবাহবাসরে নিরাপত্তার দায়িত্বে রয়েছেন। এর পাশাপাশি, হাই প্রোফাইল বিয়ের নিরাপত্তার বিষয়টি খতিয়ে দেখছে স্থানীয় প্রশাসনও। 

Katrina Kaif and Vicky Kaushal Wedding

বলিউডে জোর গুঞ্জন, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ভিক্যাটের বিয়ের ছবি এবং ভিডিও। সে কারণেই নাকি রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ভিক্যাটের বিয়ের আসরে আমন্ত্রিতদের ছবি তোলার ক্ষেত্রে জারি কড়া বিধিনিষেধ। কেউই সেখানে তুলতে পারবেন না ছবি। তোলা যাবে না ভিডিও। তৈরি করা যাবে না রিলস। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সেই ছবি এবং ভিডিও শেয়ার করা যাবে না।  

 

[আরও পড়ুন: জমকালো আয়োজন নয়, সাবেকি বাঙালি সাজে বিয়ে করলেন ‘নাগিন’ খ্যাত অভিনেত্রী সায়ন্তনী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে