BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভারত’ ছেড়েছেন প্রিয়াঙ্কা, জায়গা পাকা সলমনের প্রিয়পাত্রী ক্যাটরিনার!

Published by: Saroj Darbar |    Posted: July 29, 2018 5:49 pm|    Updated: July 29, 2018 5:49 pm

Katrina Kaif likely to replace Priyanka Chopra in Salman Khan's 'Bharat'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশি গার্লের এমন ‘আনপ্রফেশনাল’ কাজ এ পর্যন্ত বলিপাড়া দেখেনি। বলিঅন্দরের আনাচে-কানাচে এ নিয়ে বেশ কানাঘুষো চলছে। অসন্তোষও দেখা যাচ্ছে। সলমন খানের ‘ভারত’ ছবিতে কাজ করবেন বলেও মাঝপথে ছেড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তা নিয়েই যত আলোচনা-সমালোচনা। তবে শোনা যাচ্ছে, সেই শূন্যস্থান পূরণ করতে এগিয়ে আছেন সলমনের ‘প্রিয়পাত্রী’ ক্যাটরিনা কাইফই।

নিক জোনাসের সঙ্গে নাকি বাগদান হয়ে গিয়েছে। তাই ভারত ছবির কাজ মাঝপথেই ছেড়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। কাজ যে ছেড়েছেন তা সত্যি। তবে বাগদান বা বিয়ে আদৌ হচ্ছে কি না, তা নিয়ে ধোঁয়াশা থাকছে। এদিকে আচমকা কাজ ছাড়ায় বলিপাড়ার অনেকেই অসন্তুষ্ট। শোনা গিয়েছিল, খোট সলমনই নাকি বেজায় চটেছেন। এমনিতে প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর সম্পর্ক খারাপ নয়। তবে ছবির কাস্টিং হয়ে যাওয়ার পর বিয়ের জন্য তা নাকচ করা নাকি কিছুতেই মেনে নিতে পারেননি সলমন। যদিও এ নিয়ে জলঘোলা শুরু হওয়ার পরই আসরে নেমেছেন সেলিম খান। তিনি জানিয়েছেন, সলমনের মন্তব্যের ভুল ব্যাখ্যা হচ্ছে। প্রিয়াঙ্কার চলে যাওয়ায় খান সাহেব নাকি একটুও চটেননি।

প্রিয়াঙ্কার সিদ্ধান্তে অখুশি প্রযোজক, বেজায় চটেছেন সলমন ]

তবে সে যাই হোক, এখন প্রশ্ন হল, প্রিয়াঙ্কার জায়গায় কে আসবেন? অনেক নামই ঘোরাফেরা করছে। তবে সূত্রের খবর, দৌড়ে এগিয়ে আছেন ক্যাটরিনা কাইফই। এমনিতেই তিনি সলমনের প্রিয়পাত্রী। তার উপর শোনা যাচ্ছে প্রযোজক অতুল ও আলভিরা অগ্নিহোত্রীর সঙ্গেও তাঁর সম্পর্ক বেশ ভাল। তাঁরা নাকি ক্যাটরিনাকে ডেট ইত্যাদি দেখে নেওযার অনুরোধও করেছেন। সব ঠিক চললে প্রিয়াঙ্কার জায়গায় ভারত-এ ক্যাটরিনাকেই দেখা যাবে। এদিকে বলিপাড়ার অন্য সূত্র বলছে, দৌড়ে আছেন জ্যাকলিন ফার্নান্ডেজও। তিনিও সলমনের অন্যতম পছন্দের পাত্রী। ঘটনাচক্রে দু’জনেই জন্মসূত্রে ভারতীয় নন। এখন এই দু’জনের কে সলমনের ভারত-এ জায়গা পান, সেটাই দেখার।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে