BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সত্যিই কি ভিকির সঙ্গে বিয়ে? মুখ খুললেন ক্যাটরিনা

Published by: Akash Misra |    Posted: October 28, 2021 5:00 pm|    Updated: October 28, 2021 5:06 pm

Katrina Kaif opens up about wedding rumour with Vicky Kaushal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ করেই বলিউডে রটে গেল ডিসেম্বর মাসে নাকি বিয়ে করতে চলেছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্য়াটরিনা কাইফ (Katrina Kaif)। এমনকী রটে গেল রাজস্থানের জঙ্গল ও স্পা রিসর্টেই নাকি বিবাহবাসর বসতে চলেছে ক্য়াট ও ভিকির। শোনা গিয়েছে, জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় বর ও কনের পোশাকও তৈরি করছেন। তবে এত সব জল্পনায় যখন মত্ত গোটা বলিউড, ঠিক তখনই বিয়ে নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা। সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে দিয়ে ক্যাটরিনা স্পষ্ট জানান, ”আপাতত কোনও বিয়ের প্ল্য়ান নেই। গত ১৫ বছর ধরে নানা সময়েই আমার বিয়ে নিয়ে গুঞ্জন রয়েছে। নতুন করে এসব নিয়ে আর ভাবি না।” শুধু ক্যাটরিনা নয়, অভিনেত্রীর বিয়েকে গুজব বলে উড়িয়েছেন ভিকি ও ক্যাটরিনার নিকট বন্ধুও। ক্যাটরিনার বন্ধুর কথায়, ”ভিকিকে নিয়ে কেন যে এসব রটে, তা আমরা জানি না। দু’জনে এরকম ধরনের কোনও প্ল্য়ানই করেননি।”

শোনা গিয়েছিল, ১৮ আগস্ট নাকি গোপনে বাগদান পর্ব সেরে ফেলেছেন ভিকি ও ক্যাটরিনা। তবে সে খবর যে একেবারেই ভুয়ো, তা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন ভিকি। তবে ভিকির সঙ্গে বিশেষ বন্ধুত্ব নিয়ে কখনওই মুখ খুলতে দেখা যায়নি ক্যাটরিনা কাইফকে।

KATRINA-KAIF

করণ জোহরের শোয়ে এসে ভিকি কৌশলের সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন ক্যাটরিনা। সে কথা করণের মুখ থেকে জানতে পেরে একেবারেই লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন ভিকিও। এই ঘটনার পর থেকেই ভিকি ও ক্যাটরিনাকে নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হয়।

[আরও পড়ুন: বড়পর্দায় সুনীল শেট্টির ছেলের ডেবিউ, ‘তড়প’-এর ট্রেলার দেখে মুগ্ধ প্রসেনজিৎ-অমিতাভ]

katrina interview

সলমন খানের হাত ধরেই বলিউডে প্রবেশ করেছিলেন ক্যাটরিনা। সেই সময় দুই তারকার অফস্ক্রিন প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু ফের রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক গড়ে ওঠে। সলমনের সঙ্গে ক্যাটরিনার দূরত্ব তৈরি হয়। এদিকে প্রকাশ্যে ভালবাসার কথা না বললেও রণবীর ও ক্যাটরিনার একান্ত মুহূর্ত মাঝে মধ্যেই পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ত। তবে সময়ের ফেরে সে সম্পর্কও ভেঙে যায়। ক্যাটরিনার বান্ধবী আলিয়া ভাটকে (Alia Bhatt) মন দিয়ে বসেন রণবীর।

Vicky-Kaushal

রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর নাকি ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা। কেরিয়ারও তেমন ভাল চলছিল না সেই সময়। ফের হাল ধরেন সলমন খান। শোনা যায়, সলমনের সাহায্যেই প্রেম ভাঙার শোক থেকে বেরিয়ে আসেন ক্যাটরিনা। মাঝে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। এরপর ভিকি কৌশলের সঙ্গে নৈকট্যের খবর আসে। একাধিকবার একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে দু’জনকে।

[আরও পড়ুন: আমলকী গাছ দেখে উচ্ছ্বসিত মিমি চক্রবর্তী, ছাতা দিয়েই পেড়ে ফেললেন প্রিয় ফল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে