BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আমলকী গাছ দেখে উচ্ছ্বসিত মিমি চক্রবর্তী, ছাতা দিয়েই পেড়ে ফেললেন প্রিয় ফল

Published by: Suparna Majumder |    Posted: October 28, 2021 3:55 pm|    Updated: October 28, 2021 7:33 pm

Mimi Chakraborty Shared her Indian gooseberry plucking Video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারাদিন প্রচুর ব্যস্ততা থাকে। সাংসদ হিসেবে দায়িত্ব সামলেই আবার শুটিং করতে হয়। এর মধ্যেই নিজের মতো করে নিজের মুহূর্ত খুঁজে নেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। জলপাইগুড়ির ছোটবেলার দিনগুলোতে ফিরে যান তিনি। দিব্যি লম্ফঝম্প করে গাছ থেকে আমলকী পাড়তে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী। 

Mimi Chakraborty

সোমবার এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী-সাংসদ।  ভিডিওটি সম্ভবত একটি পার্কের। যেখানে বিশাল একটি আমলকী গাছ রয়েছে। গাছে সবুজ আমলকী দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েন মিমি। ছাতা হাতে আমলকী পাড়তে ব্যস্ত হয়ে পড়েন। বেশ কয়েকটি আমলকী মাটিতে পড়েও যায়। যা কুড়িয়ে ফেলেন তাঁর সঙ্গীরা।

Actress Mimi Chakraborty

[আরও পড়ুন: বড়পর্দায় সুনীল শেট্টির ছেলের ডেবিউ, ‘তড়প’-এর ট্রেলার দেখে মুগ্ধ প্রসেনজিৎ-অমিতাভ]

নিজের এই ভিডিও আপলোড করে ক্যাপশনে মিমি লেখেন, “প্রকৃতির কোলে (উত্তরবঙ্গ ও অরুণাচল প্রদেশ) বড় হওয়ায় আমি এই বিষয়টি সবসময় মিস করি। তাই যখনই এভাবে বাইরে আসি, নিজের ছোটবেলার স্মৃতি ফিরে পাওয়ার চান্স মিস করি না। তাজা আমলকী, আর তা খুব লোভনীয় ছিল। একদম হিংসে করবেন না। ” নিজের এই লেখার পর আবার বিশেষ দ্রষ্টব্য হিসেবে অভিনেত্রী লেখেন, “কে না পেতে চাইবেন এই টাটকা ভিটামিন C !”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

এখন ঠিকানা কলকাতা হলেও উত্তরবঙ্গ মিমি চক্রবর্তীর বড় কাছের। একটু সুযোগ পেলেই সেখানে চলে যান। আত্মীয়, স্বজন, বন্ধুবান্ধবদের সঙ্গে বাড়ির মেয়ের মতো মিশে যান। কিছুদিন আগেই নিজের প্রিয় বান্ধবীর সঙ্গে কাটানো নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন টলিউড তারকা। প্রথম শাড়ি পরা থেকে প্রথম মন ভাঙার নানা স্মৃতি তুলে ধরেন। স্মৃতির এই পথ ধরে হাঁটতে হাঁটতেই যেন নিজেকে বারবার ফিরে পান অভিনেত্রী-সাংসদ। 

[আরও পড়ুন: খাঁটি দেব ভক্ত! সুপারস্টারের নামে খাস কলকাতায় চায়ের দোকান খুললেন যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে