BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফাঁস হল ভিকি-ক্যাটরিনার হানিমুন প্ল্যান! জানেন মধুচন্দ্রিমায় কোথায় যাবেন এই যুগল?

Published by: Akash Misra |    Posted: December 8, 2021 2:12 pm|    Updated: December 9, 2021 10:34 pm

Katrina Kaif & Vicky Kaushal to go for their honeymoon to Maldives | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে নিয়ে ব্যস্ত বলিউড। মঙ্গলবারই অনুষ্ঠিত হয়েছে ভিকি ও ক্যাটরিনার সংগীত অনুষ্ঠান। খবরে এসেছিল এই অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য অতিথিদের মানতে হয়েছে একাধিক নিয়ম। তবে শুধু সংগীত অনুষ্ঠানই নয়, ভিকি ও ক্যাটরিনার বিয়েতেও রয়েছে কড়া নজরদারি।

তবে এসব খবরের বাইরে ভিকি ও ক্যাটরিনার অনুরাগীদের মধ্য়ে নানা জল্পনা। রাজস্থানের সওয়াই মাধোপুরে জাঁকজমক বিয়ে হবে এই জুটির। কিন্তু বলিউডের এই হট কাপল বিয়ের পর হানিমুনে কোথায় যাবেন তা নিয়েই বলিউডের হাওয়ায় উড়ে বেড়াচ্ছিল নানা খবর। শোনা যাচ্ছে, রিশেপসনের পরেই মালদ্বীপে হানিমুনের জন্য উড়ে যাবেন ভিকি ও ক্যাটরিনা! জানা গিয়েছে, ক্যাটরিনার পছন্দেই মালদ্বীপে হানিমুনের প্ল্যান করেছেন ভিকি। 

katrina-vicky
ফাইল ছবি

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ৬ ডিসেম্বর থেকে আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত মালদ্বীপেই থাকবেন ভিকি ও ক্যাট। শোনা যাচ্ছে, তারপর মুম্বইয়ে ফিরেই নতুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন ক্যাট ও ভিকি দু’জনেই। এমনকী, শোনা যাচ্ছে, এই জুটিকে নিয়ে নতুন সিনেমার প্ল্যানও সেরে ফেলেছেন বলিউডের এক বড় প্রযোজক সংস্থা।

[আরও পড়ুন: বিদেশ থেকে আসছে ফল, সবজি! ভিকি-ক্যাটরিনার বিয়ের মেনুতে কী কী থাকছে জানেন? ]

বলিউডে জোর গুঞ্জন, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ভিক্যাটের বিয়ের ছবি এবং ভিডিও। সে কারণেই নাকি রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ভিক্যাটের বিয়ের আসরে আমন্ত্রিতদের ছবি তোলার ক্ষেত্রে জারি কড়া বিধিনিষেধ। কেউই সেখানে তুলতে পারবেন না ছবি। তোলা যাবে না ভিডিও। তৈরি করা যাবে না রিলস। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সেই ছবি এবং ভিডিও শেয়ার করা যাবে না।

[আরও পড়ুন: Vicky-Katrina Wedding: ক্যাটরিনা কি সত্যিই ভিকিকে ভালবাসেন? প্রশ্ন তুললেন মীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে