BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Vicky-Katrina Wedding: ক্যাটরিনা কি সত্যিই ভিকিকে ভালবাসেন? প্রশ্ন তুললেন মীর

Published by: Suparna Majumder |    Posted: December 7, 2021 10:13 am|    Updated: December 7, 2021 5:09 pm

Vicky-Katrina Wedding: Here is what Mir Afsar Ali asked before Katrina Kaif and Vicky Kaushal Wedding

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কোনও লুকোছাপা নেই। পরিবার-সহ রাজস্থানে পৌঁছে গিয়েছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal)।  বিয়ের অনুষ্ঠান শুরু হল বলে। এমন সময় ভিকি-ক্যাটরিনার প্রেম নিয়ে প্রশ্ন তুললেন মীর আফসার আলি (Mir Afsar Ali)।

মঙ্গলবার সাতসকালেই ফেসবুকে ভিক্যাটের ভালবাসা নিয়ে প্রশ্ন তুলেছেন মীর। নিজের ওয়ালে তিনি লেখেন, “ক্যাটরিনা কি সত্যিই ওকে ভালবাসে? নাকি এটা ভিকির কোনও কৌশল?” গালে হাত দিয়ে চিন্তিত হওয়ার ইমোজিও ব্যবহার করেন মীর। 

Vicky-Katrina Wedding

[আরও পড়ুন: সোনু নিগমের পর মিকা সিংয়ের গলাতেও ‘খেলা হবে’, ‘প্রিয় বন্ধু’ অভিষেকের ডাকে আসছেন বাংলায় ]

মজার ছলেই পোস্টটি করেছেন মীর। তবে বলিউডের ‘আফগান জলেবি’ ক্যাটরিনার প্রতি একটু বেশিই দুর্বলতা রয়েছে তাঁর। চলতি বছরের সেপ্টেম্বর মাসে সেকথা সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছিলেন। ‘ওয়ার্ল্ড হার্ট ডে’তে  ক্যাটরিনার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন তারকা। ছবির ক্যাপশনে লেখেন, “বাড়িয়ে দাও তোমার হার্ট, আমি আবার তোমার পাশেই হাঁটতে চাই…।” এরপরই আবার তিনি লেখেন, “আমি শুধু তাঁকে বলার চেষ্টা করছিলাম যা কিছু হৃদয়ের বাম পাশে ছিল তা এখন ডান পাশে।” ক্যাটরিনা হাত তো বাড়িয়েছেন, তবে মীরের দিকে নয় ভিকি কৌশলের দিকে। সূত্রের খবর মানলে, ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়ছেন বলিউডের এই ‘হট কাপল’। 

Vikat

ক্যাটরিনাকে বিয়ে করতে ভিকি নাকি সাতটি ঘোড়ায় টানা রথে চড়ে বিয়ে করতে আসবেন। বিবাহবাসর কাঁচ দেওয়া ঘেরা থাকবে। সংগীত অনুষ্ঠানে ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের কোনও গান না চালানোর নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর। তার বদলে ‘কালা চশমা’ গানে নাচতে পারেন ভিকি ও ক্যাটরিনা। নির্দিষ্ট OTP থাকলে তবেই ভিক্যাটের (ViKat)  বিয়েতে প্রবেশ করা যাবে। কোনও রকম ছবি, ভিডিও তোলা বারণ। একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ভিক্যাটের বিয়ের ছবি এবং ভিডিও। 

[আরও পড়ুন: Vicky Kaushal-Katrina Kaif Wedding: ১০০ কোটি টাকায় বিয়ের ছবি-ভিডিওর স্বত্ব বিক্রি ভিক্যাটের! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে