Advertisement
Advertisement
Katrina Kaif

অন্তঃসত্ত্বা ক্যাটরিনা কাইফ! লন্ডনের ভিডিও ঘিরে তুমুল জল্পনা

লন্ডনের রাস্তায় স্বামী ভিকি কৌশলের হাত ধরে ঘুরছিলেন নায়িকা।

Katrina Kaif-Vicky Kaushal’s London walk video sparks pregnancy rumor
Published by: Suparna Majumder
  • Posted:May 21, 2024 9:37 am
  • Updated:May 21, 2024 4:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেপ্টেম্বরে মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। সোমবার ভোট দিতে যাওয়ার সময় অভিনেত্রীর ‘বেবি বাম্প’ দেখে উচ্ছ্বসিত ছিলেন অনুরাগীরা। এর মধ্যেই ভাইরাল ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) ভিডিও। লন্ডনের রাস্তায় স্বামী ভিকি কৌশলের হাত ধরে ঘুরছিলেন নায়িকা। তা দেখেই নেটপাড়ার প্রশ্ন, দীপিকার পর কী এবার ক্যাটরিনার পালা? অন্তঃসত্ত্বা বলিউডের ‘চিকনি চামেলি’?

Vicky-Katrina

Advertisement

ক্যাটরিনা ও ভিকির সম্পর্ক শুরুর দিন থেকেই তা নিয়ে প্রবল কৌতূহল অনুরাগীদের। পরে তাঁদের সম্পর্কের কথা স্বীকার করে নেন দু’জনই। ২০২১ সালের ডিসেম্বরে চার হাত এক হয় তারকা যুগলের। সেই বিয়ের ভিডিও, ছবি ভাইরাল হয়ে যায়। কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার অবসরটুকুও ছিল না ব্যস্ত কেরিয়ারের দাপটে। এখন অবশ্য একে অন্যকে চোখে হারান তারকা দম্পতি।

Advertisement

[আরও পড়ুন: প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ! কী জবাব দেন ‘দেশি গার্ল’?]

কিছুদিন আগেই ‘ছাওয়া’ সিনেমার শুটিং শেষ করেছেন ভিকি। অবসর পেয়েই ক্যাটরিনাকে নিয়ে লন্ডন পাড়ি দিয়েছেন অভিনেতা। বেকার স্ট্রিটের রাস্তায় ক্যামেরাবন্দি হন তারকা দম্পতি। অভিনেত্রী এমন ওভারকোট পরেছিলেন যাতে তাঁর শরীর প্রায় ঢেকে যায়। ভিকির পরনে ছিল ব্লু ডেনিম। সামনে থেকে দ্রুত এক ব্যক্তি হেঁটে আসছিলেন। তাঁর গতি দেখে সতর্ক হন অভিনেতা। হাত দিয়ে আলতো করে ক্যাটরিনাকে আগলে নেন।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pinkvilla (@pinkvilla)

ভিক্যাটের এই ভিডিও দেখেই নেটিজেনদের বক্তব্য, ক্যাটরিনা নিশ্চিতভাবে অন্তঃসত্ত্বা। দীপিকার থেকে বেশি মাসের গর্ভাবস্থা ক্যাটরিনার, এমন ইঙ্গিতও দেওয়া হয়েছে কমেন্টবক্সে। যদিও ক্যাটরিনার ক্ষেত্রে এমন রটনা নতুন নয়। এর আগেও একাধিকবার তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার রটনা শোনা গিয়েছে। এবার এই রটনা ঘটনায় পরিণত হোক, এমনই আশা অনুরাগীদের।

Kat-video-reaction

[আরও পড়ুন: অক্ষয়ের ছবি তোলা থেকে গ্রামের মন্দির, ‘Jolly LLB 3’র শুটিংয়ের গল্প শোনালেন খরাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ