২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্বামী-স্ত্রী হিসেবে বড়পর্দায় কৌশিক-অপরাজিতা, দেখুন ‘কথামৃত’ ছবির পোস্টার

Published by: Suparna Majumder |    Posted: July 1, 2022 3:25 pm|    Updated: July 1, 2022 3:26 pm

Kaushik Ganguly and Aparajita Adhya starrer Kothamrito poster is out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণ দু’টো মানুষের অসাধারণ ভালবাসার গল্প নিয়ে আসছে নতুন ছবি ‘কথামৃত’ (Kothamrito)। মুখ্য ভূমিকায় অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এবং কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন দুই তারকা। রথযাত্রার দিনই প্রকাশ্যে এল ছবির পোস্টার।

Kaushik Ganguly and Aparajita Adhya

‘কথামৃত’র গল্প মূলত সনাতন ও সুলেখাকে কেন্দ্র করে। ছবিতে সনাতন হলেন কৌশিক আর সুলেখার চরিত্রে অপরাজিতা আঢ্য। নতুন সিনেমা সম্পর্কে কথা বলতে গিয়ে অপরাজিতা জানান, কাহিনি অনুযায়ী বেশি বয়সে বিয়ে হয় সনাতন ও সুলেখার। সংসারে খুটিনাটি লেগেই থাকে। এমন পরিস্থিতিতেই নয়া মোড় নেয় গল্প। আচমকা কথা বলার ক্ষমতা হারিয়ে ফেলে সনাতন। তারপর সুলেখা হয়ে ওঠে তার আশ্রয়। স্বামীর ইচ্ছে-অনিচ্ছে প্রকাশ করার দায়িত্ব সুলেখার উপরই বর্তায়। সনাতন ও সুলেখা নতুনভাবে নিজেদের সম্পর্ককে দেখতে শেখে।

[আরও পড়ুন: শুটিংয়ের ফাঁকে তাপসীর সঙ্গে ব্যাটিং সৃজিতের! ‘শাবাস মিঠু’র অভিজ্ঞতা শেয়ার করলেন পরিচালক]

জিৎ চক্রবর্তীর পরিচালনায় ‘কথামৃত’ ছবিতে অভিনয় করেছেন কৌশিক ও আঢ্য। কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে আগেও কাজ করেছেন অপরাজিতা। অভিনেতা এবং পরিচালক দুই রূপেই তাঁকে দেখেছেন। অপরাজিতার কথায়, “কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়াটা একটা বিরাট ব্যাপার। কারণ উনি যতটা ভাল এবং দক্ষ পরিচালক তার থেকেও ভাল অভিনেতা। একটা আরেকটাকে কীভাবে কম্পেনসেট করে আমি জানি না। সুতরাং এটা একটা অসাধারণ অভিজ্ঞতা। আমি কাজটা করতে রাজিই হয়েছি কৌশিকদা কাজটা করতে রাজি হয়েছে বলে।”

কবে মুক্তি পাবে ছবিটি? সেই সম্পর্কে এখনও পর্যন্ত তেমন কিছু জানা যায়নি। তবে যা শোনা যাচ্ছে সেই অনুযায়ী, খুব শিগগিরিই সিনেমা হলে দেখা যাবে নতুন এই কাহিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

[আরও পড়ুন: বিদেশ যেতে চান আরিয়ান খান, পাসপোর্ট ফেরত চেয়ে আদালতে আবেদন শাহরুখপুত্রের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে