BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কীভাবে সুখের হবে দাম্পত্য? ‘কথামৃত’ ছবির ট্রেলারে নতুন গল্প শোনাবেন কৌশিক-অপরাজিতা

Published by: Akash Misra |    Posted: September 30, 2022 4:39 pm|    Updated: September 30, 2022 4:39 pm

Kaushik Ganguly's New Movie KOTHAMRITO OFFICIAL TRAILER out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথামৃত শব্দটি কী অদ্ভুত না, আলাদা করে দিলে কথার মৃত্যুর ঘটে, আর জুড়ে গেলে কথা অমৃত সমান! কথা ও নিস্তব্দতার মাঝে ভালবাসা অটুট। আর তাই তো কথামৃত ছবির সুলেখা ও সনাতনের জীবনটা মধমুয়। সবার কাছে সুখী দাম্পত্যের উদাহরণ। কিন্তু হঠাৎই কালোমেঘ! কী ঘটে তাদের জীবনে? এমনই সব প্রশ্ন নিয়ে হাজির ‘কথামৃত’ ছবির ট্রেলার।

‘কথামৃত’র গল্প মূলত সনাতন ও সুলেখাকে কেন্দ্র করে। ছবিতে সনাতন হলেন কৌশিক (Kaushik Ganguly) আর সুলেখার চরিত্রে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। নতুন সিনেমা সম্পর্কে কথা বলতে গিয়ে অপরাজিতা জানান, কাহিনি অনুযায়ী বেশি বয়সে বিয়ে হয় সনাতন ও সুলেখার। সংসারে খুটিনাটি লেগেই থাকে। এমন পরিস্থিতিতেই নয়া মোড় নেয় গল্প। আচমকা কথা বলার ক্ষমতা হারিয়ে ফেলে সনাতন। তারপর সুলেখা হয়ে ওঠে তার আশ্রয়। স্বামীর ইচ্ছে-অনিচ্ছে প্রকাশ করার দায়িত্ব সুলেখার উপরই বর্তায়। সনাতন ও সুলেখা নতুনভাবে নিজেদের সম্পর্ককে দেখতে শেখে

[আরও পড়ুন: নিজের কেনা দ্বীপে দিনযাপন মিকার, গায়কের নতুন সম্পত্তি দেখলে চমকে উঠবেন]

জিৎ চক্রবর্তীর পরিচালনায় ‘কথামৃত’ ছবিতে অভিনয় করেছেন কৌশিক ও আঢ্য। কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে আগেও কাজ করেছেন অপরাজিতা। অভিনেতা এবং পরিচালক দুই রূপেই তাঁকে দেখেছেন। অপরাজিতার কথায়, “কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়াটা একটা বিরাট ব্যাপার। কারণ উনি যতটা ভাল এবং দক্ষ পরিচালক তার থেকেও ভাল অভিনেতা। একটা আরেকটাকে কীভাবে কম্পেনসেট করে আমি জানি না। সুতরাং এটা একটা অসাধারণ অভিজ্ঞতা। আমি কাজটা করতে রাজিই হয়েছি কৌশিকদা কাজটা করতে রাজি হয়েছে বলে।” ১৮ নভেম্বর মুক্তি পাবে এই ছবিটি।

[আরও পড়ুন: মেহেন্দির রঙে হাতে লেখা আলি ফজলের নাম, ছবি শেয়ার করে কী লিখলেন রিচা চাড্ডা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে