BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মেহেন্দির রঙে হাতে লেখা আলি ফজলের নাম, ছবি শেয়ার করে কী লিখলেন রিচা চাড্ডা?

Published by: Akash Misra |    Posted: September 30, 2022 11:13 am|    Updated: September 30, 2022 11:13 am

Richa Chadda Shares Mahendi Photo | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলি ফজল ও রিচা চাড্ডার প্রাক-বিয়ের অনুষ্ঠান একেবারে জমজমাট। রিচা কিন্তু তাঁর অনুরাগীদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একের পর এক এই অনুষ্ঠানের ঝলক দেখিয়ে যাচ্ছেন। এই যেমন, বৃহস্পতিবার হাতে মেহেন্দি পরলেন রিচা। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি। মেহেন্দির মধ্যে লিখলেন আলি ফজলের (Ali Fazal) নাম। অক্টোবরের শুরুতেই সাত পাকে বাঁধা পড়বেন রিচা ও আলি ফজল। 

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফুকরে’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যায় আলি ও রিচাকে। ছবির শুটিং চলাকালীন তাঁদের মধ্যে বন্ধুত্ব গাঢ় হয়। এরপর ঘনিষ্ঠ বন্ধুরাই জানান, শুধুমাত্র বন্ধুত্বে আর আটকে নেই তাঁদের সম্পর্ক। রিচার পছন্দ-অপছন্দের সঙ্গে অনেক মিল রয়েছে আলির। তাছাড়া দু’জনের বন্ধু সার্কেলও এক। ৭৪তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ভিক্টোরিয়া ও আব্দুল ছবির প্রিমিয়ারে প্রথম দেখা যায় দু’জনকে একসঙ্গে। তারপর আর বুঝতে কারও বাকি থাকেনি যে প্রেমসাগরে ডুব দিয়েছেন দুই তারকা।

[আরও পড়ুন: বুর্জ খালিফায় ফুটে উঠল শাহরুখের ভিডিও, দুবাই জুড়ে কিং খানকে নিয়ে হইহুল্লোড় ]

আলি-রিচার প্রেমের খবর জানাজানি হতেই তাঁদের বিয়ের গুঞ্জন শুরু হয়। শোনা যায়, ২০১৯ সালে রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলি। অভিনেত্রীও রাজি হয়ে যান। ২০২০ সালের প্রথম দিকেই দু’জনের বিয়ে করার কথা ছিল। কিন্তু ততদিনে করোনার (Coronavirus) প্রকোপ শুরু হয়ে যায়। রিচা ও আলিকে বিয়ের পরিকল্পনা স্থগিত রাখতে হয়।

করোনা পরিস্থিতি একটু ঠিক হতেই ফের বিয়ের তোড়জোড় শুরু করে দেন দুই তারকা। চলতি বছরের শুরুতেও একবার রিচা ও আলির বিয়ের গুঞ্জন শোনা যায়। কিন্তু কোনও কারণে তা হয়নি। এবার শোনা যাচ্ছে, সেপ্টেম্বরের শেষে রাজধানী দিল্লিতে রিচা ও আলির বিয়ের অনুষ্ঠান শুরু হবে। অক্টোবরের শুরুতে তা শেষ হবে। আর শেষে দিকে অনুষ্ঠান হবে মুম্বইয়ে। দক্ষিণ মুম্বইয়ের একটি অভিজাত হোটেলেই বিয়ের যাবতীয় অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে বলে খবর। এদিকে ‘ফুকরে ৩’ সিনেমায় ফের স্ক্রিন শেয়ার করতে চলেছেন রিচা ও আলি। পরিচালনায় মৃগদীপ সিং লাম্বা।

[আরও পড়ুন:  সব দোষ কি স্বীকার করে নেবে বিজয়? ‘দৃশ্যম টু’ ছবির টিজারে চমক দিলেন অজয় দেবগণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে