১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অর্ধাঙ্গিনী’ জয়া না চূর্ণী! বলবে সময়

Published by: Sandipta Bhanja |    Posted: October 11, 2019 6:49 pm|    Updated: October 11, 2019 6:52 pm

Kaushik Ganguly’s next film will star Jata Ahsan and Churni Ganguly both

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিসর্জন’ এবং ‘বিজয়া’র পর ফের পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী জয়া আহসান। ছবির নাম ‘অর্ধাঙ্গিনী’। দুই মহিয়সী নারী চরিত্রকে ঘিরে এগিয়েছে ছবির গল্প। যেই দুই নারীর চরিত্রে দেখা যাবে জয়া আহসান এবং কৌশিক-পত্নী চূর্ণী গঙ্গোপাধ্যায়কে।  

[আরও পড়ুন: এবার সৃজিতের ছবিতে মুখ্য ভূমিকায় পঙ্কজ ত্রিপাঠী]

দিন কয়েক আগেই অতনু ঘোষের পরিচালনায় রবিবার’ ছবির শুটিং শেষ করলেন জয়া আহসান। যেই ছবিতে জয়া প্রথমবার জুটি বাঁধলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। অন্যদিকে, সৌকর্য ঘোষালের ‘ভূতপরী’তেও কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন জয়া। সেই ছবির শুটিংও আপাতত শেষের দিকে। সূত্রের খবর, ‘ভূতপরী’র শুটিং শেষ হলেই কৌশিক গঙ্গোপাধ্যায়ের আগামী ছবি ‘অর্ধাঙ্গিনী’র কাজে নামবেন জয়া আহসান।

ছবির গল্প এবং চিত্রনাট্য প্রসঙ্গে পরিচালক মুখ খুলতে নারাজ। তবে খুব একটা খুলে না বললেও জানা গিয়েছে, পরিস্থিতির ফেরেই দুই নারীর জীবন একসুতোয় গেঁথে গিয়েছে। এরকম একটি সম্পর্কের গল্প বলবে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অর্ধাঙ্গিনী’। কৌশিক গঙ্গোপাধ্যায় সাধারণত নিজের পরিচালিত ছবিতে অভিনয়ও করেন। ক্যামিও চরিত্রে হলেও দেখা যায় তাঁকে। তা ‘অর্ধাঙ্গিনী’তে কৌশিক চূর্ণী কিংবা জয়া আহসানের স্বামীর চরিত্রে কি তাঁকেই দেখা যাবে, সেই কৌতূহল কিন্তু ইতিমধ্যেই মাথায় চাড়া দিয়েছে।

চলতি বছরের অক্টোরের শেষের দিকে শুরু হবে ছবির শুটিং। যার জন্যে পুজোর পরই ‘অর্ধাঙ্গিনী’ টিমে যোদ গেওয়ার জন্য তড়িঘড়ি বাংলাদেশ থেকে কলকাতায় ফিরছেন জয়া আহসান। চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং জয়া আহসান ছাড়াও ছবিতে অভিনয় করবেন অম্বরীশ ভট্টাচার্য এবং পূরব শীল আচার্য। ছবিতে অম্বরীশ ভট্টাচার্য এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বলে জানা গিয়েছে। এই প্রথম একটু অন্য ধরনের চরিত্রে দেখা যাবে তাঁকে। সূত্রের খবর, ‘অর্ধাঙ্গিনী’ ছবিতে দর্শকরা সামনে প্রকাশ্যে আসবে অম্বরীশের গায়ক সত্ত্বাও।

[আরও পড়ুন: এবার বলিউডে ঋত্বিক চক্রবর্তী, দোসর শাশ্বত চট্টোপাধ্যায়]

অন্যদিকে, পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় আপাতত ব্যস্ত ‘লক্ষ্মীছেলে’র কাজ নিয়ে। এই ছবিতেই প্রথম বাবা কৌশিকের পরিচালনায় অভিনয় করছেন ছেলে উজান গহ্গোপাধ্যায়। প্রসঙ্গত, ‘লক্ষ্মীছেলে’ ছবিতেও কাজ করছেন পূরব শীল আচার্য। অতঃপর ‘অর্ধাঙ্গিনী’ পূরবের দ্বিতীয় কাজ হতে চলেছে কৌশিকের সঙ্গে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে