BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে ফের প্রসেনজিৎ, নজর কাড়ছে ‘জ্যেষ্ঠপুত্র’র পোস্টার

Published by: Bishakha Pal |    Posted: March 30, 2019 4:23 pm|    Updated: March 30, 2019 4:23 pm

Kaushik Ganguly’s next movie Jyeshthoputro’s first poster is out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডে্স্ক: ‘নগরকীর্তন’-এর পর নতুন ছবি আনছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবির নাম ‘জ্যেষ্ঠপুত্র’। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির পোস্টার। পোস্টারে ধরা দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর ঋত্বিক চক্রবর্তী। ছবিতে প্রধান ভূমিকায় এই দুই অভিনেতাকেই দেখা যাবে।

‘জ্যেষ্ঠপুত্র’ ছবির অনুপ্রেরণা ‘অন্য নায়ক’। পরিচালক ঋতুপর্ণ ঘোষ এই ছবির চিত্রনাট্য লিখেছিলেন। কিন্তু ছবি বানানোর আগেই পরপারে চলে যান তিনি। জানা গিয়েছে, ‘আরেকটি প্রেমের গল্প’ ছবি চলাকালীন ‘অন্য নায়ক’ নিয়ে কথা হয়েছিল কৌশিক ও ঋতুপর্ণর। কিন্তু তারপর কাজ আর এগোয়নি। ঋতুপর্ণর চিত্রনাট্যের খসড়া নিয়েই শুরু হয় ‘জ্যেষ্ঠপুত্র’ ছবির চিত্রনাট্য লেখার কাজ। ছবির গল্প দুই ভাইকে নিয়ে। জ্যেষ্ঠপুত্র একজন সেলেব্রিটি। কনিষ্ঠ সাধারণ মানুষ। জ্যেষ্ঠপুত্রের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ঋতুপর্ণ যখন ছবিটির কথা ভেবেছিলেন তখন এই চরিত্রে তিনি প্রসেনজিৎকেই ভেবেছিলেন। অনুজের চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। দুই ভাইয়ের মানসিক টানাপোড়েন নিয়ে সম্ভবত তৈরি হয়েছে ছবিটি।

[ আরও পড়ুন: ধুতি পরে ব়্যাপ করছেন ব্যোমকেশ! নেটদুনিয়ায় নিন্দার ঝড় ]

প্রসেনজিৎ ও ঋত্বিক ছাড়া ছবিতে অভিনয় করছেন সুদীপ্তা চক্রবর্তী, গার্গী রায়চৌধুরী ও দামিনী বসু। ছবিটি প্রযোজনা করছে নিসপাল সিং রানের সুরিন্দর ফিল্মস ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এনআইডিয়াজ। সংগীত পরিচালনার দায়িত্ব সামলেছেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়।সিনেমাটোগ্রাফিতে রয়েছেন শীর্ষ রায়। সম্পাদনা করছেন শুভজিৎ সিংহ। শিল্প নির্দেশনা করেছেন তন্ময় চক্রবর্তী। ২৬ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

প্রথমে ঠিক হয়েছিল ১২ এপ্রিল মুক্তি পাবে ‘জ্যেষ্ঠপুত্র’। কিন্তু কৌশিকের স্ত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ছবি ‘তারিখ’ মুক্তি পাবে ওই একই দিনে, ১২ এপ্রিল। তাই পিছিয়ে দেওয়া হয় ‘জ্যেষ্ঠপুত্র’ ছবির মুক্তি।

[ আরও পড়ুন: বাবার কংগ্রেসে যোগদান নিয়ে কী বললেন সোনাক্ষী সিনহা? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে