১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার কৌশিকের ছবিতে ছেলে উজান, দেখুন ‘লক্ষ্মী ছেলে’ ছবির ফার্স্ট লুক

Published by: Bishakha Pal |    Posted: July 1, 2019 4:17 pm|    Updated: July 1, 2019 4:17 pm

Kaushik Ganguly's son to act in father's new venture

সন্দীপ্তা ভঞ্জ: কৌশিক গঙ্গোপাধ্যায় মানেই গতানুগতিক ছবির বাইরে এক অন্য রকম কাজ। তাই কৌশিকের ছবিতে অভিনয় করার জন্য মুখিয়ে থাকেন অনেকেই। ঋতুপর্ণ ঘোষ থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনেক তাবড়া তাবড় অভিনেতারা তাঁর পরিচালনায় কাজ করেছেন। তাই ছেলে হয়ে উজানের কাছে বাবার যে একটা আলাদা জায়গা থাকবে, তা আর অস্বাভাবিক কী! তাই এবার যখন কাজ করার সুযোগ পেলেন, উচ্ছ্বসিত উজান।

উইন্ডোজ প্রোডাকশন হাউজের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবির নাম ‘লক্ষ্মী ছেলে’। এই ছবিতেই বাবা ও ছেলে একসঙ্গে কাজ করবেন। ‘রসগোল্লা’ ছবির পর এটি উজানের দ্বিতীয় ছবি। আর প্রথমের মতো দ্বিতীয় সিনেমাও উইন্ডোজের প্রযোজনাতেই করছেন তিনি। এছাড়া ছবির পরিচালক স্বয়ং কৌশিক গঙ্গোপাধ্যায়। উজান জানিয়েছেন, তাঁর প্রিয় পরিচালক তাঁর বাবা। ছোটবেলা থেকেই তিনি সিনেমার আবহে বড় হয়েছেন। বাবা কৌশিক ও মা চূর্ণী, দু’জনেই যেমন অভিনয়ে দক্ষ, তেমনই পরিচালনায়। তাই এখনও যখন তিনি বাবার সঙ্গে বসে খাবার খান বা খেলা দেখেন, তাঁর মনে হয় কবে তিনি বাবার সঙ্গে কাজ করবেন! এবার সেই সুযোগ এল। আর শিবপ্রসাদ-নন্দিতার প্রযোজনা সংস্থাতেই যে তিনি আবার কাজ করবেন, এটি তাঁর কাছে বড় প্রাপ্তি। কারণ এঁরাও তাঁর কাছে অভিভাবকের মতোই।

[ আরও পড়ুন: বাঁদরকে জল খাওয়াচ্ছেন ভাইজান, ভাইরাল ভিডিওতেই বিশেষ বার্তা দিলেন সলমন ]

পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় বলেছেন, উজান বাংলা ছবিতে ডেবিউ করেন শিবপ্রসাদ-নন্দিতার ছবি দিয়েই। প্রথম ছবির প্রতিক্রিয়া ভাল। দ্বিতীয় ছবিও বক্স অফিসে ভালই প্রভাব ফেলবে বলে আশা করছেন তিনি। তিনি এও জানিয়েছেন ‘লক্ষ্মী ছেলে’-র মাধ্যমে তাঁদের গোটা পরিবার উইন্ডোজের সঙ্গে যুক্ত হল। এপ্রসঙ্গে উল্লেখ্য, ছবিতে উজানের মায়ের ভূমিকায় চূর্ণী গঙ্গোপাধ্যায়ের অভিনয় করার সম্ভাবনা রয়েছে।

নন্দিতা রায় জানিয়েছেন, এই প্রথমবার এত বড় মাপের কোনও পরিচালক তাঁদের সংস্থার সঙ্গে যুক্ত হচ্ছেন। পরের বছর জানুয়ারিতে মুক্তি পেতে পারে ছবিটি। তবে ফার্স্ট লুক প্রকাশের দিন বেশি কিছু ভাঙেননি পরিচালক বা প্রযোজকদ্বয়। শুধু বলেছেন, বিস্তারিত জানতে অনুরাগীদের অপেক্ষা করতে হবে আরও।

[ আরও পড়ুন: ভাঙড়ে তৃণমূলের বিজয়োৎসবে চটুল নাচ, নিন্দায় সরব মিমি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে