Advertisement
Advertisement
Khakee Series

‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’ সিরিজের শুটিংয়ে শ্যামবাজারে জিৎ, নতুন লুকে কামাল টলিউড সুপারস্টারের

আর কে কে আছেন এই সিরিজে?

Khakee Series season 2 shooting at kolkata
Published by: Akash Misra
  • Posted:June 19, 2024 2:09 pm
  • Updated:June 19, 2024 2:59 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সকাল থেকেই কলকাতা শহরের আকাশ মেঘলা। ভ্যাপশা গরমের চোটে নাজেহাল শহরবাসী। ঠিক এমনই ঘামেভেজা দিনে উত্তর কলকাতার শ্যামবাজার এলাকায় তুমুল উত্তেজনা। নেপথ্যে রয়েছেন টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক জিৎ। বুধবার সকাল থেকেই শ্যামবাজারের নানা এলাকায় নীরজ পাণ্ডের ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’ সিরিজের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন জিৎ। সুঠাম চেহারা। মোটা গোঁফ। চোখের চাউনিতে একেবারে রাগী পুলিশ অফিসার। কখনও খাঁকি পোশাকে, কখনও সাদা ফর্মাল পোশাকে ক্যামেরার সামনে একেবারে অ্যাকশন প্যাকড জিৎ।

নীরজ পাণ্ডের ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’ নিয়ে ইতিমধ্য়েই বিনোদন জগতে শোরগোল শুরু। তার পর যেদিন থেকে রটে গিয়েছে, নীরজের এই সিরিজে দেখা যেতে পারে প্রসেনজিৎ, জিৎ, পরমব্রতদের। সেদিন থেকেই যে উত্তেজনার পারদ তুঙ্গে। সূত্রের খবর, এই সিরিজের বেশিভাগটার শুটিংই নাকি হবে উত্তর কলকাতার নানা জায়গায়।

Advertisement

[আরও পড়ুন: জটিল রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক! কোন বিপর্যয়ের মুখে পড়লেন?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Netflix India (@netflix_in)

Advertisement

লালবাজার চত্বর, মধ্য ও উত্তর কলকাতার বিভিন্ন লোকেশনে নতুন এই সিরিজের শুটিং হবে। কয়েকদিন আগে রেইকি করতে কলকাতায় এসেছিলেন নীরজ পাণ্ডে। তার আগেও কলকাতায় এসে সেই সময় অভিনেতাদের সঙ্গে মিটিংও সেরে ফেলেছেন নীরজ। প্রসেনজিৎ, জিৎ, পরমব্রত ছাড়াও এই সিরিজে শাশ্বত চট্টোপাধ্যায়ও রয়েছেন।

শোনা গিয়েছে, এই সিরিজে দেখা যেতে পারে শোলাঙ্কি রায় ও চিত্রাঙ্গদা শতরূপাকে। ২০২২ সালে নেটফ্লিক্সে মুক্তি পায় ‘খাকি: দ্য বিহার চ্যাপ্টার’। করণ ট্যাকার, অবিনাশ তিওয়ারি, অভিমন্যু সিংয়ের মতো অভিনেতা ছিলেন সেখানে। এর পর থেকেই নাকি ‘খাকি: বেঙ্গল চ্যাপ্টার’-এর প্রস্তুতি শুরু করে দেন নীরজ।

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ