Advertisement
Advertisement
Kiara Advani

সিদ্ধার্থের দিল্লির বাড়িতে ঘরোয়া রিসেপশন, বিশেষ দিনে কেমন সাজলেন কিয়ারা?

মঙ্গলবার সামাজিক রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন কিয়ারা ও সিদ্ধার্থ।

Kiara advani and sidharth malhotras delhi reception| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:February 11, 2023 9:07 am
  • Updated:February 11, 2023 9:07 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিয়ারা ও সিদ্ধার্থের রাজকীয় বিয়ের সাজ নজর কেড়েছে সবার। হালকা মেকআপেও যে নজর কাড়া যায়, তা প্রমাণ করেছেন কিয়ারা। বিশেষ করে গোলাপি রঙের লহেঙ্গা, পান্না ও হিরের গয়নায় কিয়ারার রূপ যেন মোহময়ী। তবে ঘরোয়া বৌভাতে কিন্তু একেবারে ঘরের মেয়ের সাজেই দেখা মিলল কিয়ারাকে। কিয়ারার সাজে না ছিল কোনও অলঙ্কার, না ছিল বাহারি পোশাক। এমনকী, সিঁথিতে সিঁদুরও দেখা যায়নি তাঁর। সাদা রঙের সালোয়ারেই মন কাড়লেন তিনি।

মঙ্গলবার জয়সলমেরে বিয়ে সেরে বুধবার দিল্লিতে চলে আসেন কিয়ারা (Kiara Advani) ও সিদ। দিল্লিতে সিদ্ধার্থের বাড়িতেই আত্মীয়পরিজন নিয়ে ছিমছাম রিসেপশন। সেই ছবিই এখন ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়।

Advertisement

গত মঙ্গলবার সামাজিক রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন কিয়ারা ও সিদ্ধার্থ। পড়ন্ত রোদকে সাক্ষী রেখে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেন দু’জনে। কিয়ারার পরনে তখন হালকা গোলাপি রংয়ের লেহেঙ্গা এবং সবুজ পান্নার গয়না। সিদ্ধার্থের পরনে আইভরি রংয়ের শেরওয়ানি আর মাথায় পাগড়ি। বিয়ের ছবি শেয়ার করে নিজেদের ‘শেরশাহ’ সিনেমার স্মৃতি ফেরান তারকা দম্পতি। ক্যাপশনে লেখেন, “আব হামারি পারমানেন্ট বুকিং হো গ্যায়ি…”

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Celebs of INDIA (@bollywoodarab.fc2)

[আরও পড়ুন:  ‘গণতান্ত্রিক রাষ্ট্রে বাস করতে চাই!’ লখনউয়ের নামবদল নিয়ে বিজেপিকে তোপ উরফির]

বিয়ের ভিডিওর নেপথ্যেও ‘শেরশাহ’র গানই ব্যবহার করেছেন সিদ্ধার্থ-কিয়ারা। শোনা যায়, এই সিনেমা থেকেই নাকি দু’জনের প্রেম শুরু। যা পরিণতি পেয়েছে। রাজস্থানে বিয়ে সেরে মুম্বই ফিরেছেন সিদ্ধার্থ-কিয়ারা। সাংবাদিকদের মিষ্টিমুখও করিয়েছেন। তারপর শুক্রবার বিয়ের এই প্রথম ভিডিওটি পোস্ট করলেন।

শোনা যাচ্ছে, ৮০ কোটি টাকাতেই নাকি বিয়ের ভিডিও এবং ছবি বিক্রি করেছেন সিড ও কিয়ারা। আমাজনে বলিউড ওয়েডিংস সিরিজেই নাকি দেখানো হবে এই বিয়ে। তবে এই নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি সিদ্ধার্থ ও কিয়ারার কাছ থেকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

[আরও পড়ুন: ভাইরাল শাহরুখের হাতের উজ্জ্বল নীল ঘড়ি, দাম জানলে চমকে উঠবেন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ