BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা মোকাবিলায় অর্থ তুলতে বিশেষ উদ্যোগ, ফ্যানদের ডিনার ডেটের আহ্বান জানালেন কিম

Published by: Sulaya Singha |    Posted: April 28, 2020 5:06 pm|    Updated: April 28, 2020 5:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর সঙ্গে খানিকটা সময় কাটানোর স্বপ্ন দেখেন না, এমন পুরুষের সন্ধান পাওয়া কঠিন। তিনি ক্যামেরার সামনে এলেই বাড়ে অ্যাড্রিনালিন ক্ষরণ। তাঁর আকর্ষণীয় দোহারা চেহারা মহিলাদের কাছে ঈর্ষণীয়। ঠিক ধরেছেন। কথা হচ্ছে কিম কার্দেশিয়ান। করোনার আবহে এবার এই সুপার মডেলের সঙ্গেই ডিনার ডেটে যাওয়ার সুযোগ পাবেন আপনি।

এমন খবর জানিয়েছেন খোদ কিম। তবে নেহাতই ভক্তের মন ভরাতে নয়, এই ডিনার ডেটের পিছনে রয়েছে একটি মহৎ কারণ। আসলে বিশ্বজুড়ে করোনা মহামারির সময় অল ইন চ্যালেঞ্জের পাশে দাঁড়িয়েছেন তিনি। সংকটের দিনে দুস্থদের মুখে খাবার তুলে দেওয়ার জন্য কাজ করছে অল ইন চ্যালেঞ্জ। আর তাঁদের অর্থ সাহায্যের জন্যই এই বিশেষ উদ্যোগ কিমের। মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন জনপ্রিয় টেলিভিশন তারকা। যেখানে তিনি জানান, ব্রাজিলিয়ান মডেল গিজেল বুন্দচেনই তাঁকে এই কাজের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন। যা সানন্দে গ্রহণ করেছেন তিনি। ৩৯ বছরের মডেল বলেন, “গিজেলকে ধন্যবাদ। আমি অল ইন চ্যালেঞ্জে যোগ দিচ্ছি। দুস্থ খাবারের ব্যবস্থা করা এবং তাদের সুস্থ রাখতে সাহায্য করব।”

[আরও পড়ুন: পরিবারের সঙ্গে বাড়িতেই কাটছে জন্মদিন, সন্তানের জন্য দিন গুনছেন কোয়েল]

সেই সঙ্গে জুড়ে দেন, “কিপিং আপ উইথ দ্য কার্দেশিয়ানস শোয়ের নতুন মরশুম শুরু হলে আমার আর আমার বোনদের সঙ্গে ডিনার ডেটে যোগ দিন।” তার জন্য ‪https://allinchallenge.in/kkw এই লিংকে গিয়ে সাধ্যমতো অর্থ সাহায্য করতে হবে‪। তার মধ্যেই একজনকে বেছে নেওয়া হবে ডেটের জন্য। সেই বিশেষ অতিথির সঙ্গে ফ্যাশন, বিউটি, মাতৃত্ব ইত্যাদি নিয়ে আড্ডা দেবেন কিম ও তাঁর বোন। এই শোয়ে আসার জন্য যা অর্থ সাধারণ মানুষ দান করবেন, তার গোটাটাই চলে যাবে আমেরিকার করোনা ত্রাণ তহবিলে।

kim

যতদিন যাচ্ছে, মার্কিন মুলুকে ততই বাড়ছে আক্রান্তের সংখ্যা। অব্যাহত মৃত্যু মিছিল। আমেরিকায় মৃত্যুর হারে অন্যান্য দেশকেও হার মানাচ্ছে। এমন সংকটের দিনে কিমের এই বিশেষ উদ্যোগের প্রশংসা করেছেন অনেকেই।

[আরও পড়ুন: পথকুকুরদের জন্য ত্রাণ তহবিল, ফারাহকন্যাকে ১ লক্ষ টাকা অর্থ সাহায্য অভিষেকের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement