BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চুমু খেলেন কার্তিক-সারা? নেটদুনিয়ায় ভাইরাল ছবি

Published by: Bishakha Pal |    Posted: March 16, 2019 9:33 pm|    Updated: March 16, 2019 9:33 pm

Kissing pic of Sara Ali Khan and Kartik Aaryan goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সূত্রপাত হয়েছিল ‘কফি উইথ করণ’-এ। তারপর থেকে কার্তিক আরিয়ান আর সারা আলি খানকে নিয়ে চর্চা চলছেই। সম্প্রতি সেই আলোচনায় ইন্ধন জুগিয়েছে একটি চুমুর দৃশ্য। স্পষ্ট করে বোঝা না গেলেও শোনা যাচ্ছে ছবিটি নাকি কার্তিক আরিয়ান আর সারা আলি খানের। তারপর থেকে উত্তেজনায় ফুটছে নেটদুনিয়া। নিজেদের মনের ভাব প্রকাশ করছেন নেটিজেনরা।

করণ জোহরের ওই টক-শোয়ে সারা বলেছিলেন বলিউডের কোনও অভিনেতাকে ডেট করতে হয় তবে তিনি কার্তিক আরিয়ানকে বেছে নেবেন। অনুষ্ঠানে ছিলেন সারার বাবা সইফ আলি খানও। সারার বক্তব্য শুনে তাঁকে বকা তো দূরের কথা, হালকা প্রশ্রয়ই ছিল বাবার গলায়। তারপর থেকে সারা আর কার্তিক আরিয়ানকে একত্র করতে উদ্যোগ নিয়েছে তামাম বলিউড। ‘সিম্বা’ ছবির পর একটি অনুষ্ঠানে সারা আর কার্তিকের চারহাত এক করে দেন রণবীর সিং। করেন হালকা ঠাট্টাও। সারা-কার্তিকের এই সো-কলড কেমিস্ট্রিতে অনুঘটকের কাজ করেন পরিচালক ইমতিয়াজ আলি। তিনি নিজে কিছু না বললেও শোনা যাচ্ছিল, ‘লাভ আজ কাল’ ছবির সিক্যুয়েল হতে চলেছে। সেখানে অভিনয় করবেন সারা আলি খান। তাঁর বিপরীতে থাকবেন কার্তিক আরিয়ান।

kartik-sara

ব্যালটেই শুধু নয়, এপ্রিলে কং-বিজেপি লড়াই বক্স অফিসেও ]

সব ঠিকঠাকই চলছিল। কিন্তু সম্প্রতি সামনে এসেছে একটি চুমুর দৃশ্য। সেই নিয়ে এখন সরগরম নেটদুনিয়া। বলা হচ্ছে, ছবিটি নাকি কার্তিক আরিয়ান আর সারা আলি খানের। শুটিং শুরুর আগেই এমন একটি চুমুর দৃশ্য নেটে ছড়িয়ে পড়ায় উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে। কিন্তু নেটিজেনদের ফুটতে থাকা উত্তেজনায় জল ঢেলে দিয়েছেন কার্তিক আরিয়ান। তিনি জানিয়েছেন, “ওটা কি সত্যিই সারা আর আমি?” কার্তিকের কথায় স্পষ্ট নয় ছবিটি সত্যিই তাঁদের কিনা। উত্তর ইতিবাচক হতে পারে, আবার নেতিবাচকও। স্পষ্ট উত্তর না দিয়ে ধরি মাছ না ছুঁই পানি করে বেরিয়ে গেলেন তিনি। আর সারা? তিনি তো এখনও এব্যাপারে স্পিকটি নট।

প্লেব্যাকে মিমি, ভোটের মরশুমে অভিনেত্রীর নতুন চমক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে