BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চেনেন এই অভিনেত্রীকে, যাঁর ভাইরাল ভিডিও মনে করাচ্ছে স্কুলজীবনের প্রেমকে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 11, 2018 6:29 pm|    Updated: September 17, 2019 1:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুক খুললেই ভেসে উঠছে একটি মিষ্টি মেয়ের মুখ। স্কুলের পোশাকে মেয়েটির মিষ্টি হাসি, আলতো চোখের চাহনি, ভ্রুর ওঠানামা- ঝড় তুলছে নেটিজেনদের হৃদয়ে। কিন্তু কে এই ইনি? কী তাঁর পরিচয়? আসুন, জেনে নেওয়া কাজ তাঁর সম্পর্কে।

[মোবাইল নিয়ে টয়লেটে আধঘণ্টা বসে থাকায় খুলে পড়ল এই ব্যক্তির পায়ুদ্বার]

এই ভিডিওটি আসলে ‘ওরু আদার লাভ’ নামে এক দক্ষিণ ভারতীয় সিনেমার গানের ভিডিও। গানটির নাম মাণিক্য মালারায়া পুভি। এই একটি গানই আপাতত মুক্তি পেয়েছে এবং গোটা ইন্টারনেট কার্যত ভেঙে পড়েছে গানটি নিয়ে। ইউটিউবে ইতিমধ্যে ট্রেন্ডিংয়ের তালিকায় ১৭-তে উঠে এসেছে গানটি। সৌজন্যে এই অভিনেত্রী। যাঁর ‘তিখি নজর’ প্রত্যেকের মনে হিল্লোল তুলেছে। আসুন জেনে নেওয়া যাক এই অভিনেত্রীর নাম। তাঁর নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। সিনেমাটির পরিচালক ওমর লুলু। মালয়ালম এই সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে এবং এটি একটি মূলত কমেডি সিনেমা। এর আগে হ্যাপি ওয়েডিং-এর মতো হিট সিনেমা রয়েছে এই পরিচালকের ঝুলিতে।

Thank you for all the love and support💙

A post shared by priya prakash varrier (@priya.p.varrier) on

তবে লাইমলাইটের আলোয় এখন প্রিয়া। দক্ষিণী এই অভিনেত্রীকে নিয়ে এখন হইহই পড়ে গিয়েছে। সদ্য মুক্তি পাওয়া গানটি অনলাইনে পোস্ট করেছেন কম্পোজার শান রেহমান। আর সেই গানেরই খানিকটা অংশ নিয়ে সোশ্যাল সাইটে তুলকালাম। প্রিয়াকে এই গানে এক স্কুলছাত্রীর ভূমিকায় দেখা যাচ্ছে। অনেকে বলছেন, তাঁর মিষ্টি অথচ দুষ্টু চাহনি মনে করাচ্ছে ফেলে আসা স্কুল লাইফের কথা। স্কুলের প্রেম– কিছুটা সংকোচ কিছুটা দ্বিধা আর অনেকটা ভাললাগাকে মনে করিয়ে দিচ্ছে এই দেড়-দুই মিনিটের দৃশ্য। অথচ, প্রিয়া কিন্তু এই সিনেমার নায়িকা নন। খানিকটা দৃশ্যেই রয়েছেন এই অষ্টাদশী তরুণী। যদিও কতটা দৃশ্যে সেটা এখনই খোলসা করে বলছেন না পরিচালক। প্রিয়ার বাবার নাম প্রকাশ ওয়ারিয়র। প্রিয়া থাকেন কেরলের ত্রিশূরে। সেখানকার বিমলা কলেজে গতবছরই বি.কম নিয়ে ভরতি হয়েছেন।

[‘টপলেস’ হয়ে ক্যামেরার সামনে অভিনেত্রী, তোলপাড় সোশ্যাল মিডিয়া]

I do the thing called what i want✨

A post shared by priya prakash varrier (@priya.p.varrier) on

[ফের সেন্সরের ফাঁসে বাংলা ছবি, এবার আপত্তি ‘মুসলমান’ শব্দে]

TUM HI HO,SHONA. 💔💔💔

A post shared by priya prakash varrier (@priya.p.varrier) on


বর্তমানে অধিকাংশ সিনেমারই মিউজিক রিলিজ করলে দেখা যায়, দুর্দান্ত লোকেশনে নায়ক-নায়িকা দামি পোশাকে উদ্দাম নৃত্য করে চলেছেন। তুলনায় এই গানটি কিন্তু একেবারেই সাদামাটা লোকেশনে শ্যুট করা। স্কুলেরই একটি দৃশ্য। নায়িকার পোশাকও একেবারে সাধারণ। কোনও উত্তেজক দৃশ্য নেই। যা রয়েছে, সেটা হল মিষ্টি প্রেম আর সুরেলা কম্পোজিশন। যেখানে সুরের বৈচিত্র্য তো রয়েছে, কিন্তু নেই যন্ত্রের আধিক্য। হাই স্কুল ক্রাশ নিয়ে তৈরি এই ভিডিও। গানের লাইনগুলি লিখেছেন পিএমএ জব্বর, গেয়েছেন বিনীত শ্রীনিবাসন। এটায় প্রিয়ার প্রথম সিনেমা।

[চিত্রনাট্য চুরির অভিযোগ, এফআইআর ‘প্যাডম্যান’ অক্ষয়ের বিরুদ্ধে]

দেখুন ভিডিও:

দেখুন গানটির সম্পূর্ণ ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement