BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মেয়ে সুহানাকে প্রেমের টিপস, শাহরুখের সঙ্গে তাঁর রসায়ন, ‘কফি উইথ করণে’ এসে বিন্দাস গৌরী খান

Published by: Akash Misra |    Posted: September 19, 2022 1:13 pm|    Updated: September 19, 2022 1:22 pm

Koffee With Karan 7: Gauri Khan Has The Best Dating Advice For Daughter Suhana | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: না, শাহরুখ এলেন না। তবে এলেন শাহরুখপত্নী। আর শুধুই এলেনই নয়, করণের একের পর এক প্রশ্নে রীতিমতো ছক্কা হাঁকালেন গৌরী খান। গৌরীর কথা শুনে করণ একেবারে হতবাক! 

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি ‘কফি উইথ করণ’ -এ (Koffee With Karan)  হাজির হয়েছিলেন বলিউডের তিন তারকা স্ত্রী। সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে এবং শাহরুখ খানের স্ত্রী গৌরী (Gauri Khan)। তবে মাহিপ ও ভাবনার দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে শোয়ের পুরো লাইম লাইটটাই কেড়ে নিলেন গৌরী। কথায় কথায় উঠে এল শাহরুখ ও গৌরীর লাভস্টোরিও। এমনকী, মেয়ে সুহানার প্রেম নিয়েও স্পষ্ট উত্তর দিলেন গৌরী।

সম্প্রতি করণ তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এই শোয়ের একটি ঝলক। যেখানে জানা গিয়েছে, সুহানাকে নিয়মিত প্রেমের টিপস দিয়ে থাকেন গৌরী।

[আরও পড়ুন: প্রসেনজিতের সঙ্গে পুরনো ছবি পোস্ট শ্রীলেখার, ফের স্বজনপোষণ নিয়ে তুললেন প্রশ্ন]

তা কী বলেছেন শাহরুখপত্নী?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

শাহরুখকন্যা সুহানার প্রেম নিয়ে প্রশ্ন উঠতেই গৌরী বললেন, ”আমি সুহানাকে স্পষ্টই বলি। প্রেম কর, ডেট কর। কিন্তু একসঙ্গে দুজন পুরুষের সঙ্গে প্রেম কর না। না হলেই গণ্ডগোল।” শুধু মেয়ের প্রেম নয়, শাহরুখের সঙ্গে নিজের প্রেম নিয়েও অকপট গৌরী। স্পষ্টই করণকে জানালেন, শাহরুখ আর তাঁর প্রেম একেবারে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র ছবির মতো। সিনেমার মতোই চ্যালেঞ্জিং ছিল তাঁদের প্রেম।

তবে এই শোয়ে এসে শুধু গৌরা নন। বোমা ফাটালেন সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুরও। মাহিপের কথায়, সিনেমার পর্দায় তাঁর পাশে একমাত্র মানাবে হৃতিক রোশনকেই। নানা গোপন তথ্য ফাঁস করেছেন চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনাও। তিন তারকা স্ত্রীকে নিয়ে ‘কফি উইথ করণে’র এই শো যে একেবারে জমে যাবে তার ইঙ্গিত পাওয়া গেল এই ঝলকেই।

[আরও পড়ুন: পুড়ে গিয়েছে শ্বাসনালি, এখনও সংকটজনক বাংলাদেশি কমেডিয়ান আবু হেনা রনি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে