Advertisement
Advertisement
Kolkata Durga Puja 2023

Kolkata Durga Puja 2023: ‘আমরাই শুরু করেছিলাম’, নস্ট্যালজিক ‘লক্ষ্মী কাকিমা’, দেখুন অপরাজিতা আঢ্যর পাড়ার পুজো

অভিনেত্রীর পাড়ার পুজোর থিম 'সহজপাঠ'।

Kolkata Durga Puja 2023: Aparajita Adhya visits Behala Chowrasta Jagarani Puja | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:October 18, 2023 7:41 pm
  • Updated:October 19, 2023 12:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহালয়া থেকেই শহর তিলোত্তমায় পুজোর আমেজ। প্রথমা থেকেই মণ্ডপে মণ্ডপে জনঅরণ্য। কলকাতার অলি-গলিতে এখন উৎসবের মরসুম। আমজনতার মতো তারকারাও দুর্গাপুজোর(Kolkata Durga Puja 2023) আমেজে গা ভাসিয়েছেন। আর এই পুজোর সময়ে সেলেবদের ব্যস্ততা যেন আরও দ্বিগুণ বেড়ে যায়। কেউ পুজোর মুখ আবার কেউ বা কোনও মণ্ডপে বিশেষ অতিথি হিসেবে হাজির থাকেন। অপরাজিতা আঢ্যর ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

যাবতীয় ব্যস্ততার মাঝেই নিজের পাড়ার প্যান্ডেলে ঢুঁ মারলেন অভিনেত্রী। শুধু তাই নয়, নস্ট্যালজিয়ায় ভেসে শেয়ার করলেন পাড়ার পুজোর স্মৃতিও। বেহালায় বাড়ি অপরাজিতা আঢ্যর। সেখানেই নিজের পাড়ায় বন্ধুবান্ধবদের সঙ্গে শুরু করেছিলেন দুর্গাপুজো। বেহালা চৌরাস্তা জাগরণী ক্লাবের সেই পুজোর কলেবর বর্তমানে যুগের সঙ্গে তাল মিলিয়ে অনেকটাই বেড়েছে। কলকাতার চমকপ্রদ থিমপুজোর সঙ্গে পাল্লা দিচ্ছে অপরাজিতা আঢ্য ও তাঁর বন্ধুবান্ধবদের শুরু করা এই পুজোও। জাগরণী ক্লাবের সেই পুজো মণ্ডপই ঘুরে দেখালেন টেলিপর্দার জনপ্রিয় ‘লক্ষ্মী কাকিমা’।

Advertisement

[আরও পড়ুন: ‘আমার নাম বাদ যাক, ওঁরা আলোকিত হন’, জাতীয় পুরস্কার পেয়ে বললেন বাঙালি পরিচালক]

তাঁদের এবারের পুজোর থিম কী? অপরাজিতা জানালেন, নন্দলাল বসুর সহজপাঠ তৈরির নেপথ্যের গল্পই ফুটে উঠেছে বেহালা চৌরাস্তা জাগরণী ক্লাবের পুজোয়। কিংবদন্তী শিল্পীর আঁকা ছবি তুলে ধরা হয়েছে এই থিমের মধ্য দিয়ে। সাজিয়েছেন শিল্পী রাজু। অপরাজিতার বললেন, “ওঁর কাজটা আমার খুব পছন্দ হয়েছে। এখনও আল্পনা দেওয়ার কাজ চলছে। এখানে কবিগুরুর ছবিও রয়েছে। প্রতিবার শিল্পীদের সঙ্গে আমার বচসা হয়। তবে এবার একেবারে আমার মনের হয়েছে। আমরাই এই পুজো প্রথম শুরু করেছিলাম।”

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

[আরও পড়ুন: ভীড়ে অশীতিপর ওয়াহিদা রহমানকে সামলাতে পাপারাৎজিদের ধমক! রণবীরকে কুর্নিশ নেটপাড়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ