Advertisement
Advertisement
Bonny Sengupta

আমি কিছু জানি না, বনির সব কাজকর্ম ওর মা-বাবা দেখেন: কৌশানী

আর কী বললেন কৌশানী?

Koushani mukherjee opens up on Bonny Sengupta| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:March 9, 2023 5:32 pm
  • Updated:March 9, 2023 5:32 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বনিকে দিয়ে সিনেমা করানোর জন্যও কুন্তল ঘোষ (Kuntal Ghosh) টাকা দিয়েছিলেন বলে ইডির হাতে তথ্য এসেছিল। সেই সংক্রান্ত প্রশ্নের জবাবে বনি সেনগুপ্ত জানালেন, ”সিনেমার কথা হয়েছিল, তবে সেই প্রজেক্ট কোনও কারণে হয়নি। আমি অবশ্য অনেক ইভেন্ট, স্টেজ শো করেছি। ওঁর সঙ্গে আয়োজকদের মাধ্যমেই আলাপ হয়েছিল।” তবে সেই বাবদ কোনও চুক্তিপত্র হয়নি বলেই জানিয়েছেন বনি। কোনও টাকা কি ক্যাশে নিয়েছিলেন? অভিনেতার জবাব, ”না উনি চেয়েছিলেন ক্যাশে দিতে। কিন্তু আমি তাতে রাজি হইনি। বলেছিলাম, আপনি সরাসরি গাড়ির শো রুমে গিয়ে টাকাটা মিটিয়ে দেবেন। উনি সেই অ্যাকাউন্টেই টাকা দিয়েছেন।” যদিও সেই গাড়ি বিক্রিও করে দিয়েছেন বনি সেনগুপ্ত।

এই বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বনি সেনগুপ্তর দীর্ঘদিনের প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায় সংবাদমাধ্যমে জানান, ”আমি অভিনেত্রী ও অভিনেতা। ও ছবি করবে কি ইভেন্ট করবে কি মিউজিক ভিডিয়ো করবে, সেটা ওর বিষয়। আর কেউ এসে যদি প্রস্তাব দেয় যে, আমার সঙ্গে কাজ করো, আমি এই টাকা দেব, তাতে তো কোনও অন্যায় নেই! এটাই তো আমাদের পেশা। আর সত্য়ি বলতে কি বনির কাজকর্মের বিষয়টা ওর মা-বাবা দেখেন। আমি এই বিষয়ে কিছু জানি না। ওর সঙ্গে আমার প্রফেশনাল সম্পর্ক নয়। আর আমার ব্যক্তিগত জীবন ঘরের চারদেওয়ালের ভিতর রাখতেই ভালবাসি।”

Advertisement

কৌশানী আরও বলেন, ”আমার সঙ্গে কুন্তল ঘোষের কোনও ব্যক্তিগত আলাপ ছিল না। উনি আমাকে একটা ইভেন্টের জন্য বলেছিলেন। আমি একটা ইভেন্ট ওঁর জন্য করে দিয়েছিলাম। উনি আমাকে টাকা দিয়েছিলেন। সেখানেই সব শেষ।”

Advertisement

[আরও পড়ুন: ‘বাঘা যতীন’ ছবির শুটিংয়ে চোখে গুরুতর আঘাত, এখন কেমন আছেন অভিনেতা দেব?]

প্রসঙ্গত, শুধুমাত্র বনি সেনগুপ্ত কিংবা এজেন্ট শান্তনুকেই নয়। শুক্রবার কুন্তল ‘ঘনিষ্ঠ’ পার্লার মালকিন সোমা চক্রবর্তীকেও তলব করেছে ইডি। যদিও টাকা লেনদেনের বিষয়টি মেনে নিয়েছেন তিনি। সোমার দাবি, স্রেফ বন্ধুত্বর খাতিরেই ব্যবসা করতে টাকা দিয়েছিলেন কুন্তল। হুগলির যুব তৃণমূল নেতা যে নিয়োগ দুর্নীতি মামলায় জড়িত, তা তাঁর অজানা ছিল বলেও দাবি পার্লার মালকিনের।

[আরও পড়ুন: পুজোয় আসছে নন্দিতা ও শিবপ্রসাদের ছবি ‘রক্তবীজ’, মিমি-আবির ছাড়া আর থাকছেন কারা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ