Advertisement
Advertisement

Breaking News

পর্দায় ‘রক্ত রহস্য’ উন্মোচনের পথে প্রাণোচ্ছ্বল কোয়েল

স্ক্রিপ্ট শুনে আর 'না' করতে পারেননি অভিনেত্রী।

Koyel Mollick in Rokto Rahasyo
Published by: Sulaya Singha
  • Posted:November 14, 2018 7:35 pm
  • Updated:November 14, 2018 7:35 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক সৌকর্য ঘোষালের রেনবো জেলির স্বাদ এখনও মুখে লেগে রয়েছে দর্শকদের। পরি পিসির ডানায় ভর দিয়ে রূপকথার দেশে বিচরণ করেছেন তাঁরা। সেই রেশ কাটতে না কাটতেই নতুন রহস্য উন্মোচনের খোঁজে পরিচালক। না, বড়পর্দায় ফেলুদা কিংবা ব্যোমকেশকে ফেরাচ্ছেন না তিনি। বরং এবার অন্য এক রহস্য ঘনীভূত হতে চলেছে তাঁর আপকামিং ছবিতে।

[বাজিরাও পেলেন মস্তানিকে, বিয়ে হয়ে গেল রণবীর-দীপিকার]

পর্দার পরি পিসি ছোটদের মন জয় করেছিল। তবে এবার শুধুই কচিকাঁচাদের জন্য ছবি নয়। একটু অন্যকিছু সিনেপ্রেমীদের উপহার দিতে চাইছেন পরিচালক। রহস্যে মোড়া তাঁর আপকাপিং থ্রিলার। নাম ‘রক্ত রহস্য’। এ কাহিনি সর্নজা নামক একটি চরিত্রকে ঘিরে। যার মনটা নরম। কিন্তু বাস্তবের দুনিয়ায় নিজেকে মানিয়ে নেওয়ার জন্য কাঠিন্যের চাদর জড়িয়েছে গায়ে। একজন সাহসী, স্বতঃস্ফূর্ত রেডিও জকি সর্নজার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী কোয়েক মল্লিককে। এমনই প্রাণোচ্ছ্বল যুবতীর সঙ্গে ঘটে যায় একটি অপ্রত্যাশিত ঘটনা। কিন্তু হাল ছাড়েনি সে। ইচ্ছাশক্তিতে ভর করেই ঘুরে দাঁড়াতে চেষ্টা করে। তবে সে পথ খুব একটা মসৃণ ছিল না। অদ্ভুত রহস্য-ধাঁধা ঘিরে ধরে তার জীবনকে। সেই রহস্য উন্মোচনই গল্পকে এগিয়ে নিয়ে চলে। তারপর কী হল? সে উত্তর তো মিলবে ছবি মুক্তি পেলে। তবে লক্ষ্মীবারে শুরু হয়ে যাচ্ছে ছবির শুটিং। ডিসেম্বরের প্রায় মাঝামাঝি সময় পর্যন্ত কলকাতাতেই চলবে শুটিং।

Advertisement

Koyel Mollick

Advertisement

আপাতত দর্শকদের জন্য প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক। যেখানে কোয়েলের হাতে রয়েছে একটি আধবোনা লাল রঙের বাচ্চাদের সোয়েটার। যার উপর একটি সুপারম্যানের লোগো। পরিচালক জানালেন, “সোয়েটারটিকে কেন্দ্র করেই এগিয়ে যাবে ছবির গল্প। রহস্যের জট একে একে খুলবে সর্নজা।”

[‘বিগ বস’-এর উপর বেজায় চটেছেন এই প্রতিযোগীর স্ত্রী, কেন জানেন?]

প্রথমবার সৌকর্যের ছবিতে দেখা যাবে কোয়েল মল্লিককে। ইমোশনাল থ্রিলার ‘রক্ত রহস্য’-এর স্ক্রিপ্ট শুনেই তা পছন্দ হয়ে যায় অভিনেত্রীর। আর না করতে পারেননি। তখনও প্রযোজক চূড়ান্ত না হওয়ায় কোয়েল নাকি নিজেই সৌকর্যকে পাঠিয়েছিলেন সুরিন্দর ফিল্মসের নিশপাল সিং-এর কাছে। তিনিও রাজি হয়ে যান সঙ্গে সঙ্গে। ছবিতে তিনটি গান গাইবেন নেটদুনিয়া সেনসেশন দেবদীপ। শুটিং শুরুর আগেই এসব তথ্যই যেন ইঙ্গিত দিচ্ছে, আরও একবার সিনেপ্রেমীদের মন ভরাবে সৌকর্যের ভাবনা শক্তি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ