৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘মনের অর্ধেকটা তোমার সঙ্গেই চলে গিয়েছে, বাকিটায় তুমি আছ’, সুশান্তকে খোলা চিঠি কৃতির

Published by: Bishakha Pal |    Posted: June 16, 2020 9:21 pm|    Updated: June 16, 2020 9:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কতই বা বয়স ছেলেটার? মাত্র ৩৪। এই বয়স হুল্লোড় করার বয়স, ডানা মেলে উড়ে বেড়ানোর বয়স। আর এই বয়সেই কিনা সবকিছুকে দূরে সরিয়ে পরপারে পাড়ি দিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর মৃত্যু মেনে নিতে পারছে না কেউ। বিশেষ করে যাঁরা তাঁর সঙ্গে কিছুটা হলেও সময় কাটিয়েছেন তাঁরা। তেমনই একজন মানুষ হলেন কৃতী স্যানন (Kriti Sanon)। অভিনেতার মৃত্যুতে ভেঙে পড়েছেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর পোস্ট চোখে জল এনে দেবে সমস্ত প্রেমিক-প্রেমিকার চোখে।

‘রাবতা’ ছবি থেকে বন্ধুত্ব কৃতি স্যানন ও সুশান্ত সিং রাজপুতের। শোনা যায় তখন থেকেই সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। যদিও দু’জনের একজনও সেকথা স্বীকার করেনি। সবসময়ই বলে গিয়েছেন তাঁরা ‘গুড ফ্রেন্ডস’। যদিও ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘গুড ফ্রেন্ডস’-এর মানে কারওর অজানা নয়। কিন্তু তাও, তাঁরা বন্ধুত্বের আড়ালেই প্রেম করতেন। কিন্তু সময়ের সহ্য হয়নি তাঁদের প্রেমপর্ব। একদিন সম্পর্ক ভেঙেও যায়। পথ আলাদা হয়ে যায় কৃতি ও সুশান্তের। এরপর সুশান্তের জীবনে আসেন রিয়া চক্রবর্তী। কিন্তু সেদিন প্রেমের কথা তখন স্বীকার না করলেও আজ, সুশান্তের প্রয়াণের পর কৃতি তাঁদের সম্পর্কের কথা সামনে এনেছেন। জানিয়েছেন, সম্পর্ক হয়তো ভেঙে গিয়েছে। কিন্তু আজও কৃতির মনজুড়ে রয়েছেন তাঁর ‘সুশ’।

[ আরও পড়ুন: করোনা আবহে মুক্তি পেল ‘ইয়ে’, পরীক্ষমূলক ছবিতে সসম্মানে উত্তীর্ণ পরিচালক দেবেশ চট্টোপাধ্যায় ]

ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে নিজের মনের কথা লিখেছেন তিনি। নিজের পোস্টের সঙ্গে সুশান্তের সঙ্গে তিনটি ছবি শেয়ার করেছেন কৃতি। লিখেছেন, ‘সুশ… আমি জানি তোমার ব্রিলিয়ান্ট মস্তিষ্কই তোমার প্রিয় বন্ধু আর সবচেয়ে খারাপ শত্রু। কিন্তু তোমার জীবনে একটা মুহূর্ত এসেছিল যখন তোমার কাছে বেঁচে থাকার চেয়ে মৃত্যুটাই বেশি সহজ মনে হয়েছিল। এই ভাবনাটাই আমাকে ভিতর থেকে ভেঙে দিয়েছে। সেই মুহূর্তে তোমার পাশে যদি কেউ থাকত… যে তোমাকে সবসময় ভালবেসেছে, তাকে যদি তুমি দূরে সরিয়ে না দিতে… তোমার মধ্যে যা ভেঙে গিয়েছিল, তা যদি আমি জোড়া লাগাতে পারতাম… আমি পারিনি… কত, কত কী যদি করতে পারতাম আমি… আমার মনের একটা অংশ তোমার সঙ্গে চলে গিয়েছে… আর একটা অংশ সবসময় তোমাকে বাঁচিয়ে রাখবে। কখনও তোমার জন্য প্রার্থনা করা থামাইনি আর থামাতেও পারব না…’

[ আরও পড়ুন: প্রস্রাব করতে গিয়ে অভিজাত ক্লাবে গলাধাক্কা খেলেন বাচিকশিল্পী সুজয়প্রসাদ, নিন্দা নেটদুনিয়ায় ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement