BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘লজ্জা হওয়া উচিত’, মালদ্বীপে ছুটি কাটাতে যাওয়া তারকাদের তীব্র কটাক্ষ নওয়াজউদ্দিনের

Published by: Abhisek Rakshit |    Posted: April 24, 2021 6:59 pm|    Updated: April 24, 2021 6:59 pm

Kuch Toh Sharm Karo: Nawazuddin Siddiqui Slams Celebs Posting Maldives Vacation Pics | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়ানক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে দেশ। করোনার (Corona Pandemic) দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় প্রাণ হারাচ্ছেন অনেকেই। অক্সিজেনের সিলিন্ডার থেকে শুরু করে হাসপাতালে ফাঁকা বেড সবেতেই পড়েছে টান। দৈনন্দিন আক্রান্তের সংখ্যা ইতিমধ্যে ছুঁয়েছে তিন লক্ষের গণ্ডি। এহেন পরিস্থিতির মধ্যেই ছুটি কাটাতে বলিউডের (Bollywood) একাধিক তারকা উড়ে যাচ্ছেন মালদ্বীপ কিংবা অন্য দেশগুলিতে। তবে শুধু ঘুরতে যাওয়াই নয়, সেই সব ছবি নিয়মিত সোশ্যাল মিডিয়ায় পোস্টও করছেন তাঁরা। আর এই বিষয়েই এবার তীব্র আপত্তি জানালেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui)। তাঁর কথায়, দেশের মানুষ খেতে পারছেন না, আর সেলেবরা এভাবে টাকা নষ্ট করছেন। এবার অন্তত তাঁদের লজ্জা পাওয়া উচিত।

সম্প্রতি ছুটি কাটাতে মালদ্বীপ গিয়েছেন জাহ্নবী কাপুর, শ্রদ্ধা কাপুর, দিশা পাটানির মতো বলিউড অভিনেত্রীরা। শুধু ঘুরতে যাওয়াই নয়, সোশ্যাল মিডিয়ায় উষ্ণ ছবিও পোস্ট করেছেন তাঁরা। আর এক সাক্ষাৎকারে সরাসরি এই বিষয়টি নিয়েই মুখ খুললেন নওয়াজ। ক্ষুব্ধ এই বলিউড অভিনেতা বলেন, এই তারকারা এমন সময়ে তাঁদের ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন যখন গোটা পৃথিবীর খারাপ একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। মানুষ খেতে পারছে না আর আপনারা টাকা ওড়াচ্ছেন! এবার অন্তত আপনাদের একটু লজ্জা পাওয়া উচিত!’

[আরও পড়ুন: আইসোলেশনে মা শুভশ্রী, বাবা রাজের ‘অত্যাচারে’ জর্জরিত ছোট্ট যুবান, দেখুন ভিডিও]

নওয়াজের মতে, এই পরিস্থিতিতে বিদেশে ছুটি কাটাতে যাওয়ার মধ্যে অন্যায় কিছু নেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকদিন ছবি পোস্ট করাটা অবশ্যই অন্যায়। তাঁর মতে আসলে এই সেলেবদের করার মতো কোনও কাজ নেই। তাই তাঁরা এই কাজ করছেন। নওয়াজের কথায়, ”ছবি পোস্ট করা ছাড়া এঁরা আর কী করবে? কী নিয়েই বা কথা বলবে। অভিনয়? সে বিষয়ে তো দু’মিনিটের বেশি কথাও বলতে পারবে না। মালদ্বীপকে এই লোকগুলি তামাশার জায়গা বানিয়েছে। আমি ঠিক জানি না পর্যটন শিল্প সংস্থার সঙ্গে হয়তো এঁদের কোনও বোঝাপড়া রয়েছে। কিন্তু মনুষ্যত্বের খাতিরে এইসব ছুটি কাটানোর ছবি নিজেদের কাছে রাখুন। চারিদিকে বিপদ বাড়ছে। প্রতিদিন বেড়েই চলেছে কোভিড আক্রান্তদের সংখ্যা। দয়া করে হৃদয় দিয়ে বিষয়টি বুঝুন।’ এরপর সাক্ষাৎকার শেষে নওয়াজ আবার জানান, তাঁর নিজের মালদ্বীপ যাওয়ার কোনও পরিকল্পনা বা ইচ্ছে নেই। কারণ তাঁর জন্মভিটে বুধনাই তাঁর কাছে মালদ্বীপ।

[আরও পড়ুন: ‘ভোট দেওয়ার পরে মরো না’, করোনা আবহে নির্বাচন নিয়ে সুরেলা প্রতিবাদ অভিজিতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে